বয়স কোনো ব্যাপার নয়: সোহেল তাজ

|

সোহেল তাজ বাংলাদেশের প্রাক্তন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী। তার আরেক পরিচয় তিনি বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী তাজউদ্দীন আহমেদের সর্বকনিষ্ঠ সন্তান। মন্ত্রিত্ব ছেড়ে দেশের বাইরে চলে গিয়েছিলেন। পরবর্তীতে তিনি দেশে ফিরে আসেন।

বেশ কিছুদিন ধরে দেশের তরুণ যুবাদের নিয়ে কাজ করছেন সোহেল তাজ। ‘হটলাইন কমান্ডো’ নামের টেলিভিশন শো করে জানতে চেয়েছেন যুবকদের সমসাময়িক অবস্থা। রাজনীতি থেকে দূরে সরে গিয়ে শরীর চর্চায় বাড়তি মনোযোগ দেন সোহেল তাজ। ফলে তার শরীরের কাঠামো হলিউডের কোনো অ্যাকশন হিরোর চেয়ে কম নয়। বয়সে তরুণ না হলেও বয়স যে কোনো বাধা নয় সেটিই যেন অক্ষরে অক্ষরে প্রমাণ করছেন সোহেল তাজ।

সম্প্রতি সোহেল তাজ তার ফেসবুক পেইজে তার একটি ছবি পোস্ট করেছেন। সেটি সাড়া ফেলেছে সামাজিক যোগাযোগমাধ্যমে। ছবিটিতে তার ফিটনেসের যে কতটা ভালো সেটিই যেন ফুটে উঠেছে। সোহেল তাজ পোস্টে লিখেছেন ‘সে’ নো টু ড্রাগস, ইয়েস টু ফিটনেস’ অর্থাৎ ‘মাদককে না বলো এবং ফিটনেসকে হ্যাঁ।’

উল্লেখ্য, সোহেল তাজ গাজীপুর জেলার অন্তর্গত কাপাসিয়ার দরদরিয়া গ্রামে ১৯৭০ সালের ৫ জানুয়ারি জন্মগ্রহণ করেন। তার বাবা তাজউদ্দীন আহমদ ছিলেন বাংলাদেশের প্রথম প্রধানমন্ত্রী ও স্বাধীনতা সংগ্রামের অন্যতম নেতা। মা সৈয়দা জোহরা তাজউদ্দীন ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply