টাঙ্গাইলে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

|

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলের দেলদুয়ারে ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে গণধর্ষণের অভিযোগ উঠেছে। ওই ছাত্রীর মা বাদি হয়ে দেলদুয়ার থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

স্কুল ছাত্রী বর্তমানে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় অভিযুক্ত মাসুদকে আটক করেছে দেলদুয়ার থানা পুলিশ। তবে ওই ছাত্রীকে পুলিশ জোরপূর্বক হাসপাতাল থেকে নিয়ে যাওয়ার চেষ্টা করেছে বলে অভিযোগ করেছেন ওই ছাত্রীর বাবা।

জানা যায়, টাঙ্গাইলের দেলদুয়ারের এলাসিন ইউনিয়নের সিংহরাগী গ্রামের নুরুল ইসলামের ছেলে মো. মাসুদ ওই ছাত্রীর প্রাইভেটে যাওয়া আসার সময় বিরক্ত করতো। গত ১৯ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় মোবাইলে এসএমএসের মাধ্যমে তাকে (ছাত্রীকে) বাড়ির সামনে আসতে বলে। বাড়ির সামনে গেলে মাসুদসহ মুখোশ পড়া আরও দুই যুবক ছাত্রীকে নৌকায় তুলে নিয়ে সিংহরাগি বিলে নিয়ে ধর্ষণ করে। চিৎকার করলে ছাত্রীর মুখ চেপে ধরা হয়। ঘটনাটি কাউকে বললে প্রাণে মারারও হুমকি দেয় অভিযুক্তরা। বিষয়টি মঙ্গলবার তার বাবা-মাকে জানালে সাথে সাথেই দেলদুয়ার থানায় অবগত করা হয়। এর পর ছাত্রীকে দেলদুয়ার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পুলিশ বিকেলে ওই ছাত্রীর বাবাকে ফোন করে দ্রুত থানায় যেতে বলে। ছাত্রীর বাবা আজ যেতে পারবে না জানালে পুলিশ মেয়েটিকে জোরপূর্বক নিয়ে যাওয়ার হুমকি দেয়। বিষয়টি জানাজানি হলে হাসপাতাল থেকে পুলিশ চলে যায়।

ছাত্রীর বাবা বলেন, জোরপূর্বক ডেকে নিয়ে আমার মেয়েকে তিনজন মিলে ধর্ষণ করেছে।
আমি অপরাধীদের সর্বোচ্চ বিচার দাবি করছি। পাশাপাশি পুলিশের হুমকির অভিযোগ করছেন তিনি।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডাক্তার মোহাম্মদ নজরুল ইসলাম বলেন, স্কুল ছাত্রীকে আজ দুপুরে হাসপাতালে ভর্তি করা হয়েছে। বৃহস্পতিবার মেডিকেল টিম গঠন করে পরীক্ষা মাধ্যমে প্রকৃত ফলাফল জানা যাবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply