ঘুরতে আসা তরুণীর শ্লীলতাহানির চেষ্টা, ভাইরাল ভিডিও দেখে মাঠে পুলিশ

|

ভাইরাল হওয়া সেই ভিডিও'র স্থিরচিত্র।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ফেসবুকে বুধবার সকালে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যায় স্থানীয় একটি ছিনতাইকারী চক্র ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের পুনিয়াউট কাশবনে বেড়াতে আসা একটি মেয়েকে জোর করে শ্লীলতাহানির চেষ্টা করে।

পাশপাশি টাকা পয়সাসহ প্রয়োজনীয় জিনিসপত্র হাতিয়ে নিচ্ছে তারা। এই ভিডিও বুধবার সকাল থেকে ফেসবুকে ভাইরাল হয়ে যায়। সমালোচনা আর প্রতিবাদে ঝড় উঠেছে চারদিকে।

বিষয়টি তাৎক্ষণিক নজরে আসে জেলা পুলিশের। ছিনতাইকারী চক্রটি ধরতে মাঠে নেমেছে পুলিশের একাধিক টিম। এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ সুপার মোহাম্মদ আনিসুর রহমান বলেন, বিষয়টি আমাদের নজরে এসেছে। প্রয়োজনীয় ব্যবস্থা নিতে সদর মডেল থানা পুলিশকে বলা হয়েছে।

ভিডিওতে দেখা যায়, ঘটনাটি ঘটেছে ব্রাহ্মণবাড়িয়ার পুনিয়াউট এলাকার কাশবনে ঘুরতে আসে এক তরুণীর সাথে। এসময় ছিনতাইকারীতে হাতে নির্যাতনের স্বীকার হয় সে। সেখানে
তরুণীকে ৩/৪জন ছেলে উত্ত্যক্ত করছে। ভ্যানিটি ব্যাগ থেকে টাকা নিয়ে যাচ্ছে। এই অবস্থায় তরুণীটি তাদের পায়ে ধরে বড় ভাই ডেকে কাকুতি মিনতি করছে। কিন্তু তারা মেয়েটির বোরকা খোলার চেষ্টা করছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানা পুলিশ জানায়, অভিযুক্ত চক্রের প্রধানের প্রাথমিক তথ্যও পাওয়া গেছে। ছেলেটির নাম রাহিম, পিতা ধন মিয়া, দক্ষিণ পৈরতলা (আলগা বাড়ি)। রাহিম পেশায় একজন মোবাইল ফোন কোম্পানির সিম বিক্রেতা। এই ব্যাপারে অভিযুক্ত রাহিমের বাড়িতে গিয়ে তাকে পাওয়া যায়নি।

তার বাবা ধন মিয়া জানান, আমার ছেলে নিয়মিত দোকান চালায়। এই ব্যাপারে আমি কিছুই জানি না।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রহিম জানান, পরিদর্শক (অপারেশন) ইশতিয়াক আহম্মেদ বিষয়টি দেখছেন। পুরো চক্রটি গ্রেফতারে আমাদের অভিযান চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply