সাতক্ষীরায় বিপুল পরিমাণ নকল প্রসাধনী জব্দ, একজনের কারাদণ্ড

|

নিজস্ব প্রতিনিধি:

সাতক্ষীরার সুলতানপুর বড়বাজারে যৌথ বাহিনীর অভিযানে দেশি-বিদেশি ব্র্যান্ডের বিপুল পরিমাণ নকল প্রসাধনীসহ এক ব্যক্তিকে আটক করা হয়েছে।

বুধবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে এনএসআইয়ের দেয়া তথ্যের ভিত্তিতে সুলতানপুর বড় বাজারের আলমগীর স্টোরের গুদামে এই অভিযান চালানো হয়। এ সময় প্রায় ৮ লক্ষাধিক টাকার চার হাজার ৫৬টি নকল প্রসাধনী জব্দ ও আটক আলমগীর স্টোরের মালিক আলমগীর হোসেনকে ছয় মাসের কারাদণ্ড দেয় ভ্রাম্যমাণ আদালত।

সাতক্ষীরা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট নূরুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার দুপুর ১২টা থেকে বিকেল পর্যন্ত সুলতানপুর বড়বাজারে অভিযান চালানো হয়। এ সময় আলমগীর স্টোরের গুদাম থেকে বিএসটিআই এর অনুমোদনবিহীন জনসন বেবি পাউডার, ক্রিম, লেকমি ক্রিম, ফগস পারফিউম, ক্লিন অ্যান্ড ক্লিন ক্রিমসহ ৬২ রকমের চার হাজার ৫৬টি নকল প্রসাধনী জব্দ করা হয়। নকল এসব প্রসাধনীর গায়ে নামী দামী কোম্পানির স্টিকার লাগিয়ে তা খুচরা ও পাইকারি মূল্যে বিক্রি করা হতো। নকল প্রসাধনী বাজারজাত ও প্রতারণার দায়ে আলমগীর স্টোরের মালিক আলমগীর হোসেনকে ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছে।

অভিযান পরিচালনাকালে আরও উপস্থিত ছিলেন, জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার উপ-পরিচালক জাকির হোসেন, র‌্যাব-৬ এর সাতক্ষীরা ক্যাম্পের অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার বজলুর রশীদ, সুলতানপুর বড়বাজার কসমেটিকস ব্যবসায়ী সমিতির সভাপতি হাফিজুর রহমান প্রমুখ।

ইউএইচ/









Leave a reply