ভুল করে কাটা লটারিতে দম্পতি জিতল সাড়ে ৩ কোটি টাকা!

|

ভুল করে কাটা লটারিতে দম্পতি জিতল সাড়ে ৩ কোটি টাকা!

এমন ভুল কেউইবা করতে না চাইবেন? যদি ভুল করে কাটা লটারির টিকিটে পাওয়া যায় সাড়ে তিন কোটি ৩২ টাকা! এমনই এক ভুল করেছেন অস্ট্রেলিয়ার এক দম্পতি। ওই দম্পতি চেয়েছিল অন্য একটি লটারির টিকিট কাটতে। কিন্তু ভুল করে যে লটারি কিনেছেন, তাতে তাদের ব্যাংক ব্যালেন্স এক ধাক্কায় অনেকটা বেড়ে যায়। খবর- আনন্দবাজার পত্রিকা।

অস্ট্রেলিয়ায় নিউ সাউথ ওয়েলসে হেসটিংস পয়েন্ট শহরের বাসিন্দা ওই দম্পতি ক্যারাভ্যান নিয়ে গোটা দেশ ঘুরতে বেরিয়েছিলেন। কুইন্সল্যান্ডে একটি জায়গায় তারা থামেন। তারা ভাবেন, সেখানে নিজেদের ভাগ্য পরীক্ষা করে দেখবেন। সেই মতো তারা লটারির টিকিট কাটতে যান। কিন্তু তারা যে লটারির টিকিট কাটার পরিকল্পনা করেছিল, সেটি না কেটে ভুল করে অন্য একটি লটারির টিকিট কেটে ফেলেন। পরে সেটি বুঝতে পারেন।

সেপ্টেম্বরের ১২ তারিখ তাদের কাটা লটারির ফল বের হয়। দেখা যায়, সেই টিকিটে তারা চার লাখ ৫৩ হাজার ১৩৫.৫৯ মার্কিন ডলার জিতেছে, যা বাংলাদেশি মুদ্রায় সাড়ে তিন কোটির টাকারও বেশি।

ওই দম্পতি প্রথমে ভেবেছিলেন, তাদের দেখার কোনো ভুল হচ্ছে। আসলে তারা বিশ্বাসই করতে পারছিলেন না যে, ভুল করে কাটা একটি টিকিটে তারা এই পরিমাণ টাকা জিতেছে। বারবার তারা টিকিটের নম্বর আর পুরস্কার মূল্যের পরিমাণ মিলিয়ে দেখতে থাকেন।

শেষ পর্যন্ত তাদের বিশ্বাস হয়, তারা সত্যিই বড়লোক হয়ে গেছেন। লটারি জেতার পর ওই দম্পতি প্রতিক্রিয়া দিতে গিয়ে জানিয়েছেন, এটি একটি ভুল ঠিকই; কিন্তু খুব ভালো ভুল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply