এক সিনেমার জন্য শুভর নয় মাসের পরিশ্রম (ভিডিও)

|

এক সিনেমার জন্য শুভর নয় মাসের পরিশ্রম

নয় মাস কসরত করে দারুণ ফিটনেস বাগিয়ে নিয়েছেন আরিফিন শুভ। অনেক দিন ধরে শোনা যাচ্ছিল, সেই কসরতের ভিডিও প্রকাশ করবেন ইউটিউবে। এবার এলো সেই তথ্যচিত্র, শিরোনাম ‘আরিফিন শুভ ট্রান্সফরমেশন’।

ফ্যাট থেকে ফিট হওয়ার গল্প তিনি তুলে ধরেছেন সাড়ে সাত মিনিটের গল্পে। মূলত ফয়সাল আহমেদ ও সানী সানোয়ার পরিচালিত ‘মিশন এক্সট্রিম’ ছবির জন্য শুভর এই পরিশ্রম।

অভিনেতা জানান, এ ছবির প্রস্তুতি হিসেবে ৯ মাস ধরে নিয়ম মেনে চলেছেন। ৯৪ কেজি থেকে ওজন কমিয়ে ৮২ কেজিতে নিয়ে আসেন। সাক্ষাৎকারে তিনি আরও বলেন, খালি চোখে দর্শক হয়তো ওজন কমানোটাই দেখবেন, কিন্তু এর পেছনে খাদ্যাভ্যাস, ঘুমের সময় পরিবর্তন, ইনজুরিতে পড়া, হতাশাগ্রস্ত হওয়া— এসব কারো চোখেই পড়বে না। সে জন্যই একটা তথ্যচিত্র নির্মাণ করছি।

তথ্যচিত্রে দেখা যায়, কীভাবে অমানুষিক পরিশ্রম করেছেন ‘ঢাকা অ্যাটাক’ তারকা। ভয়াবহ ইনজুরিতে আক্রান্ত হয়েও ভেঙে পড়েননি। চালিয়ে গেছেন নিজের সঙ্গে নিজের লড়াই। এই জার্নি শুভকে শিখিয়েছে, আপনি যদি মন থেকে কিছু চান আর ইচ্ছে থাকে, তাহলে সবকিছুই করা সম্ভব। এই জার্নি শুভকে শিখিয়েছে, আপনি যদি মন থেকে কিছু চান আর ইচ্ছে থাকে, তাহলে সবকিছুই করা সম্ভব।

গত ঈদুল ফিতরে মুক্তির কথা থাকলেও করোনার কারণে পিছিয়ে গেছে ‘মিশন এক্সট্রিম’ সিনেমার প্রথম পর্ব। এছাড়া মুক্তির অপেক্ষায় আছে ছবিটির দ্বিতীয় কিস্তি ও ‘জ্যাম’। এ তারকা শ্যাম বেনেগাল পরিচালিত বঙ্গবন্ধুর বায়োপিকের জন্য নির্বাচিত হয়েছেন। মার্চে সেই খবর আসলেও করোনা সব থামিয়ে দিয়েছে। তবে আগামী মাসে ‘কন্ট্রাক্ট’ নামের ভারতীয় ওয়েব সিরিজে যোগ দিচ্ছেন আরিফিন শুভ।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply