মেয়ের বাবার দাবি ধর্ষণ, অভিযুক্তের বাবা বললেন ষড়যন্ত্র

|

গাইবান্ধায় প্রধানমন্ত্রীর নগদ সহায়তার তালিকায় অনিয়মের অভিযোগে তদন্ত

গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার সাঘাটা উপজেলায় সাত বছরের এক শিশু কন্যাকে ধর্ষণের অভিযোগে মামলা দায়ের হয়েছে। ঘটনায় অভিযুক্ত ১১ বছরের বালককে আদালতের মাধ্যমে কিশোর সংশোধনাগারে পাঠিয়েছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে গাইবান্ধা জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক অভিযুক্তকে শিশু সংশোধনাগারে পাঠানোর নির্দেশ দেয়। নির্যাতিত শিশুটি বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।

তবে, অভিযুক্ত বালকের বাবা ঘটনাটিকে সাজানো নাটক বলে দাবি করছেন। তার অভিযোগ, পূর্ব বিরোধের জেরে পারিবারিক ভাবে হেনস্থা করতে তার ছেলেকে ধর্ষণ মামলায় আসামি করা হয়েছে। এ ঘটনার সুষ্ঠু তদন্তের দাবিও জানান তিনি।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বেলাল হোসেন জানান, গত ১২ সেপ্টেম্বর দুপুরে অভিযুক্ত বালক প্রতিবেশি সাত বছরের শিশুকন্যাকে একটি আধাপাকা বাড়িতে নিয়ে যায়। বাড়ির সিড়ির নিচে শিশুটিকে জোরপূর্বক ধর্ষণ করে সে। পরে শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে অভিযুক্ত বালক পালিয়ে যায়। এরপর সেখান থেকে পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। বর্তমানে শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি আরও জানান, শিশুটিকে ধর্ষণের অভিযোগে ১৭ সেপ্টেম্বর সকালে ওই বালককে আসামি করে মেয়েটির বাবা সাঘাটা থানায় একটি মামলা দায়ের করেন। এরপর নিজ বাড়ি থেকে অভিযুক্ত বালককে আটক করে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে অভিযুক্তকে আদালতে হাজির করা হলে বিচারক শুনানী শেষে তাকে শিশু সংশোধনাগারে পাঠানোর আদেশ দেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply