শর্ত শিথিল করছে শ্রীলঙ্কা

|

বাংলাদেশ দলের সফর ঘিরে চলমান জটিলতার অবসান ঘটাতে জরুরি বৈঠক করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড ও দেশটির প্রেসিডেন্সিয়াল টাস্কফোর্সের চেয়ারম্যান। আর এর প্রেক্ষিতে প্রথম ৭ দিন বাংলাদেশে, আর বাকি ৭ দিন শ্রীলঙ্কায় কোয়ারেন্টাইন করার নতুন প্রস্তাব বিসিবি’কে দিয়েছে এসএলসি।

এমন খবর প্রকাশ করেছে ক্রিকইনফো। সমস্যা সমাধানে দেশটির স্বাস্থ্য মন্ত্রণালয়ের সাথে আলোচনার পরামর্শ দিয়েছেন টাস্কফোর্স প্রধান লেফটেন্যান্ট জেনারেল সিলভা। সভায় সফর নিয়ে গৃহীত বায়ো প্রোটোকল পরিকল্পনার একটি ব্লু প্রিন্ট টাস্কফোর্স প্রধানের কাছে হস্তান্তর করে শ্রীলঙ্কান ক্রিকেট বোর্ড। যেখানে ১৪ দিনের মধ্যে প্রথম ৭ দিন বাংলাদেশে, আর বাকি ৭ দিন শ্রীলঙ্কায় কোয়ারেন্টাইন করার সিদ্ধান্ত হয়। এর পরপরই নতুন প্রস্তাব বিসিবি’কে দিয়েছে এসএলসি।

লঙ্কান আর্মি তাদের ফেসবুক পেজে জানায়, সভায় ২৬ সদস্যের বাংলাদেশ স্কোয়াড নিয়ে বিস্তারিত আলোচনা হয়েছে। আজকালের মধ্যে স্বাস্থ্য বিভাগ ও মন্ত্রণালয়ের সাথে বিস্তারিত আলোচনা করে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হবে। এর আগে সফর নিয়ে লঙ্কানদের দেওয়া প্রস্তাব ‘অবাস্তব’ বলে প্রত্যাখ্যান করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply