মসজিদে বিস্ফোরণের ঘটনায় ১১ জনের সাক্ষ্যগ্রহণ

|

নারায়ণগঞ্জে পশ্চিম তল্লা বাইতুস সালাত জামে মসজিদে বিস্ফোরণের ঘটনায় ১১ জনের সাক্ষ্যগ্রহণসহ আলামত সংগ্রহ করেছে সিআইডি পুলিশ।

মঙ্গলবার বিকেলে সিআইডি পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শনে গিয়ে প্রায় এক ঘণ্টাব্যাপী এই কার্যক্রম পরিচালনা করেন। তদন্তে মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবদুল গফুরসহ এগারো জনের সাক্ষ্যগ্রহণ করা হয়। একইসাথে দুর্ঘটনা কবলিত মসজিদটির ভেতর থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেন তারা।

মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পুলিশের পরিদর্শক বাবুল হোসেন জানান, তদন্তের ধারাবাহিক কাজের অংশ হিসেবে তারা সমজিদ পরিদর্শনে গিয়েছিলেন। এসময় মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আবদুল গফুরসহ এগারোজনের সাক্ষ্যগ্রহণ করা হয়। তাদের মধ্যে স্থানীয় মুসুল্লি এবং হতাহতদের স্বজনরাও রয়েছেন।

সাক্ষ্যগ্রহণ শেষে মসজিদের ভেতরের বিভিন্ন স্থান পর্যবেক্ষণসহ নানা ধরণের গুরুত্বপূর্ণ আলামত সংগ্রহ করেছে সিআইডির এই তদন্ত দল।

গত ৪ সেপ্টেম্বর রাতে এশার নামাজ চলাকালে এই মসজিদে বিস্ফোরণের ঘটনা ঘটে। এই ঘটনায় এখন পর্যন্ত ঢাকা মেডিকেলের শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ৩১ জনের মৃত্যু হয়েছে। আরও ৫ জনকে সেখানকার আইসিউতে চিকিৎসা দেয়া হচ্ছে।

ঘটনার একদিন পর ৬ সেপ্টেম্বর ফতুল্লা মডেল থানা পুলিশ বাদি হয়ে অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে একটি মামলা দায়ের করে। পরে মামলাটির তদন্তভার দেয়া হয় সিআইডি পুলিশকে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply