ট্রান্সফরমারের মধ্যে ফেনসিডিল পাচার, আটক দুই

|

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইলে বৈদ্যুতিক ট্রান্সফরমারের ভিতরে অভিনব কায়দায় ফেনসিডিল পাচারের সময় মিজান (৩৮) ও শফিক (৪০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ১২।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুরে শহরের রাবনা বাইপাস এলাকা থেকে তাদের আটক করা হয়। এসময় ট্রান্সফরমারের ভিতর থেকে বিপুল পরিমাণ ফেনসিডিল উদ্ধার করে র‌্যাব। জব্দ করা হয়েছে পিকআপ ভ্যান।

আটককৃত মিজানুর রহমান দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলার ছাতিনী রায় পাড়া গ্রামের নুর হোসেন কাজীর ছেলে এবং শফিক উদ্দিন নরসিংদী জেলার মনোহরদী উপজেলার খিদিরপুর গ্রামের শাহাব উদ্দিনের ছেলে। সিরাজগঞ্জ র‌্যাবের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার মহিউদ্দিন মিরাজ ও টাঙ্গাইল র‌্যাবের কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার কিশোর রায়ের নেতৃত্বে এ অভিযান পরিচালিত হয়।

র‌্যাব জানায়, দিনাজপুরের হিলি থেকে পিকআপ ভ্যানে ট্রান্সফরমারের ভিতর ফেনসিডিল নিয়ে দুই মাদক ব্যবসায়ী মিজান ও শফিক ঢাকা যাচ্ছিলো। গোপন সংবাদের ভিত্তিতে সিরাজগঞ্জ ও টাঙ্গাইল র‌্যাবের একটি দল আজ দুপুর ১২ টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের রাবনা বাইপাস এলাকায় পিকআপ ভ্যানটি আটক করা হয়। এসময় ট্রান্সফর্মারের ভিতর থেকে ৫২০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। আটক করা মাদক ব্যবসায়ী মিজান ও শফিককে। জব্দ করা হয় পিক আপ ভ্যান।

এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাব-১২ সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার কিশোর রায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply