বলিউডে অনেকে যে থালায় খান সেই থালাই ফুটো করছেন: জয়া বচ্চন

|

বলিউডে অনেকে যে থালায় খান সেই থালাই ফুটো করছেন: জয়া বচ্চন

বলিউডের সাম্প্রতিক পরিস্থিতি নিয়ে বেশ বিরক্ত বর্ষীয়ান অভিনেত্রী জয়া বচ্চন। তার মতে, ফিল্ম ইন্ডাস্ট্রিকে নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে। বিনোদন জগতেরই কিছু মানুষ যে থালায় খান সেই থালাতেই ফুটো করছেন। কয়েকটা মানুষের জন্য গোটা ইন্ডাস্ট্রির বদনাম করা উচিত নয়। খবর- সংবাদ প্রতিদিন।

মঙ্গলবার এভাবেই রাজ্যসভায় বিনোদন জগতের সম্মানহানি নিয়ে সরব হলেন ‘অভিমান’-খ্যাত এ তারকা।

মঙ্গলবার সকালে জিরো আওয়ারে চলচ্চিত্র জগতের সম্মানহানি প্রসঙ্গে বলার অনুমতি চান সমাজবাদী পার্টির সংসদ সদস্য জয়া বচ্চন। তাকে কথা বলার অনুমতি দেন উপ-রাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডু।

জয়া জানান, সংকটের আবহে বিনোদন জগতের নাম বদনাম করা হচ্ছে। দেশের লাখ লাখ মানুষ বিনোদন জগতের সঙ্গে যুক্ত। সর্বোচ্চ করদাতাদের তালিকায় প্রথম সারিতে বিনোদন জগতের মানুষেরাই থাকেন। দেশের সমস্ত রকমের বিপর্যয়ে সরকারের পাশে দাঁড়ান। অর্থ দিয়ে সাহায্য করেন। অথচ এই সংকটের সময় কয়েকজন মানুষের জন্য গোটা বিনোদন জগৎকে কাঠগড়ায় দাঁড় করানো হচ্ছে। গ্ল্যামার জগৎকে নর্দমার সঙ্গে তুলনা করা হচ্ছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই কাঠগড়ায় বলিউড। বলিউডের ‘মুভি মাফিয়া’দের আক্রমণ করে একের পর এক মন্তব্য করে চলেছেন কঙ্গনা রনৌত। নেট দুনিয়ায় অনেকে বিনোদন জগতের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। গ্ল্যামার জগতের মাদক যোগ নিয়ে অনেকে সরব হয়েছেন। সেই প্রসঙ্গেই মুখ খোলেন জয়া বচ্চন।

তিনি অভিযোগ করেন, মানুষের নজর ঘোরাতেই এমনটা করা হচ্ছে। এর বিরুদ্ধে সরকারের পদক্ষেপ করা উচিত। বিনোদন জগতের পাশে সরকারের দাঁড়ানো উচিত। সোশ্যাল মিডিয়ার এই দোষারোপের পালা বন্ধ হওয়া প্রয়োজন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply