করোনার ভ্যাকসিন না এলে যৌবন মাটি হবে মালাইকার!

|

করোনা আক্রান্ত হয়েছেন বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি বলেন, কেউ তো ভ্যাকসিন বের করো রে বাবা, না হলে আমার যৌবনটাই মাটি! মালাইকার এমন পোস্ট ভাইরাল হয়ে উঠেছে সামাজিক মাধ্যমে। খবর- সংবাদ প্রতিদিন।

৬ সেপ্টেম্বর সন্ধে নাগাদ সবাইকে চমকে দিয়ে মালাইকা জানিয়েছিলেন যে তিনি করোনাভাইরাসের কোপে পড়েছেন। তার মাত্র কয়েক ঘণ্টা আগেই প্রেমিক অর্জুন কাপুরের করোনা আক্রান্ত হওয়ার খবর প্রকাশ্যে এসেছিল। অতঃপর দুয়ে দুয়ে চার করে একইদিনে এই সেলেবজুটির কোভিড আক্রান্ত হওয়ার খবর নিয়ে কম চর্চা হয়নি সোশ্যাল মিডিয়ায়। ডাক্তার ও প্রশাসনের পরামর্শ মেনে বাড়িতেই নিজেকে কোয়ারেন্টাইনে রেখেছেন উপসর্গহীন মালাইকা। এবার সেই তিনিই করোনা ভ্যাকসিনের জন্য আকুল আবেদন জানিয়েছেন।

View this post on Instagram

🙏😷

A post shared by Malaika Arora (@malaikaaroraofficial) on

ইনস্টাগ্রাম স্টোরিতে লিখেছেন, কেউ করোনার ভ্যাকসিনটা বের করো রে বাবা, না হলে আমার যৌবনটাই ফুরিয়ে যাবে মনে হচ্ছে! এর সঙ্গে একটি মজার ইমোজিও জুড়েছেন মালাইকা। তবে এই পোস্ট রসিকতার নজরে দেখলেও অনেকেই বলছেন যে, মারণ ভাইরাসের রোষে পড়েও কিন্তু মনের জোর ঠিক রেখেছেন মালাইকা। নইলে কী আর এ রকম পোস্ট সম্ভব?

অন্যদিকে অর্জুনের করোনা পজেটিভ হওয়ার খবর প্রকাশ্যে আসতেই তারকাদের দ্রুত আরোগ্য কামনার বন্যা বয়ে যায় সোশ্যাল মিডিয়ায়।









Leave a reply