শিবসেনাদের ‘সন্ত্রাস’ আখ্যা দিয়ে মুম্বাই ছাড়লেন কঙ্গনা

|

দেশজুড়ে চলা নানা বিতর্কের মধ্যেই মুম্বাই ছাড়লেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। বলা যায় চক্ষুশূলে পরিণত হওয়া এই অভিনেত্রীকে মুম্বাই ছাড়তে বাধ্য করা হলো।

শিবসেনার সঙ্গে প্রকাশ্যে সঙ্ঘাত, রাজ্যপালের সঙ্গে সাক্ষাৎ, সুশান্তকাণ্ডে একের পরে এক আক্রমণাত্মক এ বিস্ফোরক মন্তব্যর কারণে মুম্বাই ছাড়তেই হলো এই অভিনেত্রীর।

কিন্তু সোমবার সকালে যাওয়ার আগে টুইটে আরও একবারপাক অধিকৃত কাশ্মীরের সঙ্গে তুলনা করে গেলেন মুম্বাইকে। নিজের টুইটার হ্যান্ডেলে কঙ্গনা লেখেন, ‘ভারাক্রান্ত হৃদয়ে মুম্বাই ছাড়ছি। গত কয়েকদিন ধরে যেভাবে আমাকে বারংবার আক্রমণ করা হচ্ছিল, ভয় দেখানো হচ্ছিল, তাতে করে পাকিস্তানের সঙ্গে তুলনা একেবারেই যথার্থ ছিল।’

আনন্দবাজার জানিয়েছে, ইতোমধ্যেই নাকি চণ্ডীগড় পৌঁছে গিয়েছেন কঙ্গনার। সেখান থেকে হিমাচল প্রদেশের মানালিতে নিজের বাড়িতে যাবেন কঙ্গনা। কঙ্গনা টুইটে আরও জানান, চণ্ডীগড়ে পৌঁছা মাত্রই তার নিরাপত্তা কমিয়ে দেওয়া হয়েছে। মানুষ তাকে সাদরে আমন্ত্রণ জানাচ্ছে।

শিবসেনাকে ‘সনিয়া সেনা’ উল্লেখ করে কঙ্গনা লেখেন, ‘এই যাত্রায় বেঁচে গেলাম। একটা সময় ছিলো যখন মুম্বাইয়ে মায়ের স্পর্শ পেতাম। কিন্তু এখন যা পরিস্থিতি দাঁড়িয়েছে তাতে আমি যে বেঁচে রয়েছি সেটাই আশ্চর্যের। আমি ভাগ্যবতী। যে মুহূর্তে শিবসেনা সনিয়া সেনায় পরিণত হল সেই মুহূর্তে মুম্বইয়ের ওদের মত প্রশাসন সন্ত্রাসের আকার নিলো।’

এর আগে গত ৯ সেপ্টেম্বর মুম্বাইয়ে আসেন কঙ্গনা। পালি হিলে তার অফিস ভাঙাকে কেন্দ্র করে কঙ্গনা এবং শিবসেনার সঙ্ঘাত তীব্র আকার নিতে শুরু করে। প্রকাশ্যেই মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরেকে টুইটে কঙ্গনা হুঁশিয়ারি দেন।

সেখানে কঙ্গনা লেখেন, ‘আজ আমার ঘর ভেঙেছে, কাল তোর অহঙ্কার ভাঙবে।’


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply