শ্বাসকষ্ট নিয়ে ফের হাসপাতালে অমিত শাহ

|

কোভিড-১৯ থেকে থেকে সেরে ওঠার পর শ্বাসকষ্ট নিয়ে আবারও হাসপাতালে ভর্তি হয়েছেন ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপির সাবেক সভাপতি অমিত শাহ। শনিবার রাত ১১টার দিকে দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট ফর মেডিকেল সায়েন্সেসে (এইমস) তিনি ভর্তি হন। খবর ভারতের সংবাদ সংস্থা আইএএনএসের।

৩ আগস্ট করোনা পজেটিভ শনাক্ত হওয়ার পর এ পর্যন্ত তিন বার হাসপাতালে ভর্তি হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির এই ঘনিষ্ট সহচর। তখন দুই সপ্তাহের কম সময় হাসপাতালে থেকে বাসায় ফেরেন তিনি। এরপর ক্লান্তি-অবসাদ ও অন্যান্য শারীরিক সমস্যা নিয়ে আবারও চিকিৎসকের শরণাপন্ন হতে হয়েছিল মোদিকে।

পরে বাসায় ফিরলেও শারীরিক সমস্যা রয়ে যায় ৫৫ বছর বয়সী অমিতের। আবারও শ্বাসকষ্ট দেখা দিলে শনিবার রাত ১১ টায় এইমসে ভর্তি করা হয় তাকে। হাসাপাতাল সূত্র জানায়, শ্বাসকষ্টে ভুগছেন শাহ। যে কারণে চিকিৎসকদের পরামর্শে মধ্যরাতে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়েছে তাকে। তবে তিনি ভালো আছেন। আপাতত চিকিৎসকদের পর্যবেক্ষণে থাকবেন।

গত ২ আগস্ট টুইট করে নিজের করোনায় আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন অমিত শাহ। পরে করোনা চিকিৎসায় গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে ভর্তি হন তিনি। গত ১৪ আগস্ট তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply