নবজাতকের মরদেহ নিয়ে ফেরার পথে মারা গেলেন মাসহ ৬ জন

|

তিন দিন বয়সী নবজাতকের মরদেহ নিয়ে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন আরো ছয় জন। ঘটনাটি ঘটেছে বরিশালের উজিরপুরে। বিকেলে কাভার্ডভ্যান-অ্যাম্বুলেন্স ও বাসের সংঘর্ষে প্রাণ যায় তাদের। আহতও হয়েছেন একজন।

হাইওয়ে পুলিশ জানায়, ঢাকা থেকে অ্যাম্বুলেন্সে নবজাতকের মরদেহ নিয়ে গ্রামের বাড়ি ঝালকাঠি যাচ্ছিলেন কয়েকজন। সেটি ঢাকা-বরিশাল মহাসড়কের জয়শ্রী এলাকায় পৌঁছালে বিপরীতমুখী কাভার্ডভ্যানের সাথে সংঘর্ষ হয়। এসময় কাভার্ডভ্যানকে পেছন থেকে ধাক্কায় দেয় আরেকটি বাস। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের ৬ আরোহী নিহত হন। তাদের মধ্যে চারজন পুরুষ ও দুই নারী রয়েছেন। আহত একজনকে বরিশাল মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে দুর্ঘটনার পরপরই থেমে থাকা কাভার্ডভ্যানটিকে পেছন থেকে এমএম পরিবহন নামে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দেয়। এতে বাসের ৮-১০ জন যাত্রী আহত হয়েছেন।

উজিরপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল আহসান জানান, অ্যাম্বুলেন্সেটি ঢাকা থেকে ঝালকাঠি যাচ্ছিল। অন্যদিকে কাভার্ডভ্যানটি বরিশাল থেকে ঢাকা যাচ্ছিল। উপজেলার আটিপাড়া রাস্তার মাথা এলাকা অতিক্রমকালে অ্যাম্বুলেন্স ও কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অ্যাম্বুলেন্সটি দুমড়ে-মুচড়ে যায়। অ্যাম্বুলেন্সের ভেতরে থাকা ছয়জন যাত্রীরই মৃত্যু হয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply