প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় ক্ষিপ্ত প্রেমিক গণধর্ষণ করালেন প্রেমিকাকে, গ্রেফতার ৭

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার চান্দিনায় প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়ায় ক্ষিপ্ত হয়ে সুমন মিয়া নামের এক প্রেমিক ৭ জনকে দিয়ে গণধর্ষণ করালেন প্রেমিকাকে। এই সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় গতকাল সোমবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় ধর্ষিতা প্রেমিকা বাদী হয়ে চান্দিনা থানায় একটি গণধর্ষণের মামলা করার পর রাতেই অভিযান চালিয়ে ৭জনকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৮সেপ্টেম্বর) গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়েছে।

আটককৃতরা হলেন- কুমিল্লার চান্দিনা উপজেলার বেলাশহর গ্রামের আবু তাহের এর ছেলে সুমন মিয়া (২৭), তেঘরিয়া গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে হোসাইন মিয়া (১৯), পশ্চিম বেলাশহর গ্রামের আনোয়ার হোসেনের ছেলে জাহিদ হাসান (১৯), একই গ্রামের আসম আলীর ছেলে নাজমুল (২৭), মনু মিয়ার ছেলে সোহেল (৩০), হাড়িখোলা মাজার বাড়ির আবু শাহীন এর ছেলে আবু মুছা (১৯) এবং মোহনপুর গ্রামের মোতালেব মিয়ার ছেলে সানাউল্লাহ (৩৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লার চান্দিনায় টেক্সটাইলের মিলের এক নারী শ্রমিকের সাথে পরিচয় ঘটে সুমন মিয়া নামের যুবকের। পরে দুইজনের মধ্যে প্রায় তিন মাস প্রেমের সম্পর্ক চলার সময় মেয়েটির অন্যত্র বিয়ে হয় যায়। এদিকে প্রেমিকার অন্যত্র বিয়ে হওয়া মেনে নিতে না পেরে শুক্রবার রাত ৮টার দিকে প্রেমিক সুমন মিয়া তার প্রেমিকার মোবাইলে ফোন করে জানায় তার স্বামীকে আটকে রাখা হয়েছে। খবর পেয়ে প্রেমিকা চান্দিনার হাড়িখোলা মাজার এলাকায় পৌঁছে সুমন মিয়ার সাথে দেখা করেন এবং প্রেমিকা তার স্বামীর খোঁজ জানতে চান। এসময় সুমন মিয়া আগে থেকে ঠিক করে রাখা ৭ যুবকের হাতে প্রেমিকাকে তুলে দিয়ে দৌড়ে পালিয়ে যায়। পরে ওই ৭ যুবক একটি নির্জন পুকুরপাড়ে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে তাকে।

চান্দিনা থানার অফিসার ওসি শামস্উদ্দীন মোহাম্মদ ইলিয়াছ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা অভিযোগ পাওয়ার সাথে সাথে রাতের মধ্যেই প্রেমিক সুমনসহ ৭ জনকে আটক করি। ফারুক নামে এক আসামি ব্যতীত সকলেই আটক করতে সক্ষম হয়েছি। এছাড়া প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা ধর্ষণের কথা স্বীকার করেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply