নেত্রকোণায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

|

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা:

ক্ষুদ্র নৃ-গোষ্ঠীর শিক্ষার্থীকে রান্না ঘরে একা পেয়ে ধর্ষণের চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় রংছাতি ইউনিয়নের তেরতোপা গ্রামে।

ভুক্তভোগী শিক্ষার্থী নানির বাড়িতে থেকে স্থানীয় স্কুলে পঞ্চম শ্রেণিতে লেখাপড়া করে আসছিল। ধর্ষণে চেষ্টাকারী অভিযুক্তকে স্থানীয়রা হাতেনাতে ধরে পুলিশের হাতে তুলে দেয়। পরে পুলিশ তাকে আটক করে থানায় নিয়ে যায়।

এ ঘটনায় সোমবার রাত সোয়া ১০টার দিকে কলমাকান্দায় থানায় ধর্ষণ চেষ্টার মামলা হয়েছে বলে নিশ্চিত করেন ওই থানার পরিদর্শক মো. সিরাজুল ইসলাম।

পুলিশ ও অভিযোগ সূত্রে জানা যায়, সোমবার বিকেল চারটার দিকে ভিকটিমের নানি ভিকটিমকে রান্নার ঘরে রেখে পাচগাঁও বাজারে যায়। এ সময় ভিকটিম রান্না ঘরে ভাত রান্না করছিল। অভিযুক্ত যুবক গোপনে রান্না ঘরে ঢুকে পেছন থেকে ভিকটিমকে মুখ চেপে ধরে স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা চালায়। এক পর্যায়ে ওই শিক্ষার্থী চিৎকার দিলে আশপাশের লোকজন ভিকটিমকে উদ্ধার করে এবং অভিযুক্তকে হাতেনাতে আটক করে পুলিশে দেয়।

এ ব্যাপারে কলমাকান্দার থানার পরিদর্শক মো. সিরাজুল ইসলাম বলেন, রাতে ধর্ষণ চেষ্টা মামলা থানায় রেকর্ড করা হয়েছে। মঙ্গলবার আসামিসহ ভিকটিমের জবানবন্দি রেকর্ডের জন্য আদালতে প্রেরণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply