দেড় ঘণ্টার চেষ্টায় বগুড়ায় মার্কেটের আগুন নিয়ন্ত্রণে

|

বগুড়া ব্যুরো:

বগুড়া শহরের আল আমিন কমপ্লেক্স নামের একটি মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সোমবার রাত সাড়ে ১০টার দিকে নবাববাড়ী সড়ক এলাকায় ভবনটির তিন তলায় ধোঁয়ার কুণ্ডলি দেখতে পায় স্থানীয়রা। পরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সে খবর দিলে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট প্রায় দেড় ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়।

বগুড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী পরিচালক আবদুল হামিদ জানান, আল আমিন কমপ্লেক্সের তৃতীয় তলা জুড়ে বিভিন্ন কোম্পানির মোবাইল ফোন বিক্রির শো-রুম এবং সার্ভিসং সেন্টার রয়েছে। আগুন লাগার সংবাদ পেয়ে প্রথমে তিন ইউনিট আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। পরে যোগ দেয়া আরও দুই ইউনিট। প্রচণ্ড ধোঁয়ার পুরো ভবন আচ্ছন্ন হয়ে যাওয়ায় শুরুতে আগুনের অবস্থান নির্ধারণ করা যাচ্ছিলো না। পরে নিশ্চিত হওয়া যায়, তৃতীয় তলায় শাওমি মোবাইল ফোন সার্ভিস সেন্টার থেকেই আগুনের সূত্রপাত হয়।

রাত ১২টার দিকে আগুন পুরোপুরি নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন ফায়ার সার্ভিস কর্মীরা। শাওমি ছাড়াও পাশের অপপো মোবাইলফোন সার্ভিস সেন্টারও আগুনে বেশ ক্ষতিগ্রস্থ হয়েছে। বৈদ্যুতিক গোলযোগের কারণে এই অগ্নিকাণ্ড বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বলে জানান এই কর্মকর্তা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply