পটুয়াখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই জনের মৃত্যু

|

পটুয়াখালী প্রতি‌নি‌ধি:

পটুয়াখালীর দুমকী ও সদর উপ‌জেলার দু‌টি স্থা‌নে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার দুপু‌রে ও সকা‌লে এ ঘটনা ঘ‌টে। মৃত ব্যক্তিরা হলেন, দুমকী উপ‌জেলার শ্রীরামপুর ইউনিয়নের রাজাখালী গ্রামের ৭ নং ওয়ার্ডের মতিলাল মিস্ত্রীর ছেলে জয় (৮) ও সদর উপজেলার ম‌রিচবু‌নিয়া গ্রামের কৃষক আমজাদ হাওলাদার (৫০)।

দুমকী উপজেলার শ্রীরামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমিনুল ইসলাম ছালাম মৃধা জানান, বাসার বারান্দায় লিক অবস্থায় বিদ্যুতের তার ছড়া‌নো ছিলো। এ সময় পুরো ঘর বিদ‌্যুতা‌য়িত হয়ে যায়। এক পর্যা‌য়ে জয় টিনে হাত দেয়ার সাথে সাথেই বিদ্যুৎস্পৃষ্ট হন। এর কিছুক্ষণ পর জয়ের বোন স্বর্ণা রানী তাকে বাঁচাতে গেলে সে নিজেও বিদ্যুতায়িত হয়।

দুমকি থানার অফিসার ইনচার্জ ওসি মো. মেহেদী হাসান জানান, সকাল ১০টায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জয় (৮) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। জয়ের বোন স্বর্ণা রানী (১৮) তার ভাইকে উদ্ধার করার সময় তড়িতাহত হয়েছেন। তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

এ‌দি‌কে, সদর উপজেলার মরিচবুনিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আ. কাদের খান জানান, দুপুর পৌনে ২টার দি‌কে পূর্ব ম‌রিচবু‌নিয়া ইউনিয়নের ৪নং ওয়ার্ডে কৃষক আমজাদ হাওলাদার নারিকেল গাছে ওঠেন। নারিকেল গাছ থেকে বিদ্যুতের তার সরাতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তি‌নি মারা যান। স্থানীয় বাসিন্দা মৃত্যু মুনসুর আলী হাওলাদারের ছেলে মৃত আমজাদ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply