মসজিদে বিস্ফোরণ: হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন একজন

|

নারায়ণগঞ্জে মসজিদে বিস্ফোরণে দগ্ধদের মধ্যে এই প্রথম মো. মামুন (৩০) নামে একজন হাসপাতাল ছেড়েছেন। সোমবার (৭ সেপ্টেম্বর) বিকেলে তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

তার শরীরের ১৫ শতাংশ দগ্ধ ছিলো বলে জানিয়েছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটের সমন্বয়ক ডা. সামন্ত লাল সেন।

এদিকে, মসজিদে বিস্ফোরণের ঘটনায় তিতাস গ্যাসের আট কর্মকর্তা-কর্মচারীকে বহিষ্কার করেছে জ্বালানি বিভাগ। জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এ তথ্য জানান।

তিনি জানান, দায়িত্বে অবহেলার কারণে মসজিদে বিস্ফোরণ ঘটার অভিযোগে সোমবার (৭ সেপ্টেম্বর) এই ৮ কর্মকর্তা-কর্মচারীকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বরখাস্তের সঙ্গে সঙ্গে তাদের কারণ দর্শানোর নোটিশও দেয়া হয়েছে।

বরখাস্ত হওয়া ওই সকল কর্মকর্তা ও কর্মচারীরা হলেন, প্রকৌ. মো. সিরাজুল ইসলাম, ব্যবস্থাপক; প্রকৌ. মাহমুদুর রহমান রাব্বি, উপব্যবস্থাপক; প্রকৌ. এস এম হান্নান শাহরিয়ার, উপ প্রকৌশলী; প্রকৌ. মানিক মিয়া, উপ প্রকৌশলী; মো. মনিবুর রহমান চৌধুরী, সিনিয়র সুপারভাইজার; মো. আইউব আলি, সিনিয়র উন্নয়নকারী; মো. হানিফ মিয়া, সাহায্যকারী; ইসমাইল প্রধান, প্রকর্মী।

ইউএইচ/









Leave a reply