দেশব্যাপী সাংবাদিক নির্যাতনের প্রতিবাদে সিলেটে মানববন্ধন

|

সিলেট ব্যুরো:

দেশব্যাপী সাংবাদিক নির্যাতন, হত্যা, মামলা ও করোনা পরিস্থিতিতে গোপনে সাংবাদিক ছাটাইয়ের প্রতিবাদে মানববন্ধন করেছে সিলেটের গণমাধ্যমকর্মীরা।

সোমবার সকালে নগরীর কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশন (ইমজা) আয়োজিত মানববন্ধনে বক্তব্য রাখেন সংগঠনের নেতৃবৃন্দ।

সম্প্রতি সাভারে বিজয় টেলিভিশনের সাংবাদিক জুলহাস উদ্দিন হত্যা, কক্সবাজার সময় টেলিভিশনের সাংবাদিক সুজা উদ্দিন রুবেল ও হবিগঞ্জে স্থানীয় পত্রিকার প্রধান প্রতিবেদকের হামলার ঘটনা ঘটেছে। এসব ঘটনায় উদ্বেগ প্রকাশ করে দ্রুত দোষীদের আইনের আওতায় এনে দ্রুত বিচারের মাধ্যমে শাস্তি নিশ্চিতের আহবান জানানো হয় মানববন্ধন থেকে।

সাংবাদিক নেতারা বলেন , করোনা পরিস্থিতির অজুহাত দিয়ে গোপনে গণমাধ্যমকর্মীদের ছাটাইয়ের ঘটনা ঘটছে। এসব বিষয় খতিয়ে দেখে দ্রুত ব্যবস্থা নেয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানানো হয়।

ইমজার সভাপতি মাহবুবুর রহমান রিপন এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক সজল ছত্রীর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন সিলেট প্রেসক্লাবের সাবেক সভাপতি ইকরামুল কবির, ইমজার সহ-সভাপতি আনিস রহমান ও সাবেক সভাপতি আশরাফুল কবিরসহ অন্যান্যরা।

মানববন্ধনে অংশগ্রহণ করে একাত্মতা প্রকাশ করেন, সিলেট টিভি ক্যামেরা জার্নালিষ্ট এসোসিয়েশন ও ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply