ফাতির রেকর্ডে স্পেনের জয়, জার্মানির আবারও ড্র

|

সার্জিও রামোসের জোড়া আর আনসু ফাতির রেকর্ড গোলে নিজেদের ২য় ম্যাচে ইউক্রেনের বিপক্ষে বড় জয় পেয়েছে স্পেন। গ্রুপের আরেক ম্যাচে আবারও ড্র করেছে জার্মানি। এবার তাদের রুখে দিয়েছে সুইজারল্যান্ড।

মাদ্রিদের আলফ্রেডো ডি স্টেফানো স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই দাপট ছিলো স্প্যানিশদের। ম্যাচের ৩য় মিনিটে পেনাল্টি থেকে দলকে এগিয়ে নেন সার্জিও রামোস। ২৯ মিনিটে এই স্প্যানিশ অধিনায়কের দারুণ ফিনিশিং এ ব্যবধান ২-০ করে স্বাগতিকরা। মিনিট তিনেক পর নেশনস কাপে নতুন রেকর্ড গড়েন আনসু ফাতি। টুর্নামেন্টটিতে সবচেয়ে কম বয়সে গোল করার রেকর্ড এখন তার। দ্বিতীয়ার্ধে গোল বন্যা না বসালেও ম্যাচ ধরে রাখে স্পেন। ৮৪ মিনিটে ফেরান তোরেসের গোলে ৪-০ বড় জয় নিয়ে মাঠ ছাড়ে তারা।

গ্রুপ পর্বের প্রথম ম্যাচে স্পেনের সাথে ড্র করার পর এবার সুইজারল্যান্ডের সাথেও কপাল পুড়লো জার্মানদের। প্রতিপক্ষের মাঠে এদিনও শুরুতে এগিয়ে যায় জোয়াকিম লো শিষ্যরা। ম্যাচের ১৪ মিনিটে দলকে এগিয়ে নেন এলকায় গান্ডোগান। ঐ এক গোলের লিড নিয়েই বিরতিতে যায় জার্মানি। দ্বিতীয়ার্ধের শুরুতে ম্যাচে ফিরে আসে সুইসরা। ৫৭ মিনিটে উইডমারের গোলে ম্যাচে সমতা ফেরায় স্বাগতিকরা। এরপর আর কোন গোল না হওয়ায় ড্র নিয়ে মাঠ ছাড়ে দুই দল।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply