পিরোজপুরে পুত্রবধূকে নির্যাতনের ভিডিও ভাইরাল, শাশুড়ি গ্রেফতার

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় সৌদি প্রবাসীর স্ত্রীকে ছোট শিশুর সামনে শাশুড়ি কর্তৃক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার ভিডিও ফেসবুকে প্রচারের পরে মঠবাড়িয়া থানা পুলিশ গতরাতে অভিযুক্ত শাশুড়ি আলেয়া বেগমকে গ্রেফতার করেছে।

পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার মানিকখালী গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল রাতে এ বিষয়ে আহত গৃহবুধূ তানজিলা বেগমের বাবা ছিদ্দিক মীর বাদি হয়ে থানায় মামলা দায়ের করে বলে জানান মঠবাড়িয়া থানার ওসি আ জ মো. মাসুদুজ্জামান।

আহত তানজিলা বেগম (২৬) জেলার মঠবাড়িয়া উপজেলার আমারগাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামের সৌদি আবর প্রবাসী নাসির উদ্দিন মুন্সির স্ত্রী।

মামলায় অভিযুক্তরা হলো, পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার আমারগাছিয়া ইউনিয়নের মানিকখালী গ্রামের আহত গৃহবধূর শ্বশুর ধলু মুন্সি (৫৫), শাশুড়ি আলেয়া বেগম (৪৫), চাচা শ্বশুর নূর মোহাম্মদ।

আহত গৃহবধূর বাবা ছিদ্দিক মীর জানান, গত বৃহস্পতিবার তার মেয়ের সাথে পারিবারিক একটি বিষয় নিয়ে তার শাশুড়ি আলেয়া বেগমের সাথে তর্ক হয়। এ সময় তার মেয়ের শ্বশুর ধলু মুন্সি তার মেয়েকে ধরে ঘরের সামনে উঠানে ছুড়ে মারে এবং শ্বশুর, শাশুড়ি ও চাচা শ্বশুর মিলে নির্যাতন চালায়।

গৃহবধূর বাবা ছিদ্দিক মীর আরও জানান, এ ঘটনা তার ৮ বছরের নাতি নারগিস মোবাইলে ভিডিও ধারণ করে। পরে বিষয়টি তিনি জানতে পেরে শ্বশুর বাড়ি থেকে তার আহত মেয়েকে উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মঠবাড়িয়া থানার ওসি আ জ মো. মাসুদুজ্জামান জানান, ঘটনা জানার পরপরই শনিবার রাতে আহত গৃহবধূ তানজিলার বাবা ছিদ্দিক মীর বাদি হয়ে থানায় মামলা করলে অভিযুক্ত শাশুড়ি আলেয়া বেগমকে গ্রেফতার করে পুলিশ এবং অন্য আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply