ময়মনসিংহে চুরির অপবাদে নির্যাতনের ঘটনায় আটক ২

|

ময়মনসিংহ ব্যুরো:

ময়মনসিংহ সদরের চরভবানীপুর এলাকায় চুরির অপবাদে এক কিশোর ও এক যুবককে রশি দিয়ে বেঁধে বেধড়ক মারপিটের ঘটনায় যমুনা নিউজে সংবাদ প্রকাশের পর অভিযুক্ত দুইজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হলো, অভিযুক্ত গোলাম মোস্তফা ও তার ভাই সফির উদ্দিন। রোববার (৬ সেপ্টেম্বর) দুপুরে ওই এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করে থানা পুলিশ।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, ঘটনাটি জানার পরই অভিযান চালিয়ে অভিযুক্ত ওই দুইজনকে আটক করা হয়েছে। অন্য যারা জড়িত তাদেরকেও আটক করা হবে।

ওসি বলেন, ভুক্তভোগী পরিবার আমাদের কাছে অভিযোগ দায়ের না করলেও আমরা নির্যাতিত ফয়জালের মা ফাতেমা আক্তারকে থানায় নিয়ে এসেছি। তার কাছে পুরো ঘটনা জেনে সেই মোতাবেক আইনি পদক্ষেপ গ্রহণ করবো।

এর আগে, রোববার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মোবাইল চোর সন্দেহে এক কিশোর ও এক যুবককে দড়ি দিয়ে বেঁধে বেধড়ক মারের একটি ভিডিও ভাইরাল হয়। সেখানে দেখা যায়, মোবাইল চুরির অপবাদ দিয়ে দুইজনের ওপর বর্বর নির্যাতন চালাচ্ছে। এ সময় তারা চিৎকার করে প্রাণ ভিক্ষা চাইলেও তাদের নির্মমভাবে পেটানো হয়।

পরে খোঁজ নিয়ে জানা যায়, গেল বুধবার (২ সেপ্টেম্বর) প্রভাবশালী গোলাম মোস্তফার মেয়ের একটি মোবাইল চুরি হয়। এরপর চোর সন্দেহে পরদিন বৃহস্পতিবার ভোরে ধরে আনা হয় এলাকার যুবক ফয়জাল (২১) ও কিশোর রাকিবকে (১৪)। পরে গোলাম মোস্তফার নেতৃত্বেই সকাল ৭টা থেকে বিকাল পর্যন্ত চলে ওই দুজনের ওপর মধ্যযুগীয় কায়দায় এ নির্যাতন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply