বাফুফে নির্বাচনে নতুন মোড়! চোখের জলে সালাউদ্দিন প্যানেল ছাড়ার ঘোষণা মুনের

|

বাফুফে ভবনে ঢুকতে না পারার অপমানে কান্নায় ভেঙে পড়েন মুন।

বাফুফে ভবনে প্রবেশে বাধা পেয়ে ক্ষুব্ধ , অপমানিত হয়ে সালাহউদ্দিন-সালাম প্যানেল ছাড়ার ঘোষণা দিলেন জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আরিফ হোসেন মুন। জানিয়েছেন, বাফুফে নির্বাচনে থাকবেন না তিনি। শনিবার জনাপঞ্চাশেক সদস্যের উপস্থিতিতে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশন পৃথক প্যানেলে নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছে। সেখানে দেখা গেলো সাবেক এই অধিনায়ককে। আজকালের মধ্যে তারা সভায় বসবেন ঢাকার ক্লাবগুলোর সাথে। এদিকে করোনার কারণে নির্বাচন পেছানোর জন্য করা লিখিত আবেদন গ্রহণ করেনি বাফুফের নির্বাচন কমিশন।

জাতীয় দলের সাবেক অধিনায়ক আরিফ হোসেন মুন একজন সফল ফুটবল সংগঠকও। কথা ছিল এবারও সালাহউদ্দিন প্যানেলের হয়ে অংশ নেবেন বাফুফের নির্বাচনে। বাফুফে ভবনে প্রবেশে দুই ডেলিগেটসহ বর্তমান নির্বাহী কমিটির এই সদস্যকে বাধা দেওয়া হয়েছে। আর সে কারণে অপমান আর রাগ ক্ষোভে সিদ্ধান্ত পাল্টে তার পক্ষ বদল।

অশ্রুসিক্ত আরিফ হোসেন মুন বলেন, আমি সভাপতি মহোদয়কে জানাতে গিয়েছিলাম যে আমার পক্ষে এই প্যানেলে নির্বাচনে অংশ নেয়া সম্ভব না। কিন্তু দুর্ভাগ্যক্রমে যে সিন্ডিকেটে বিরুদ্ধে ৮ বছর ধরে আমার লড়াই সেই সিন্ডিকেটই আমাকে ভবনে ঢুকতে দেয়নি।

জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সভায় মুনের কান্না হঠাৎ ঝিমিয়ে পড়া বাফুফের নির্বাচনে দিয়েছে নতুন মাত্রা। বাফুফের নির্বাচনে নিজেদের অবস্থান চূড়ান্ত করতে সভায় বসেছিলেন জেলা ও বিভাগীয় পর্যায়ের জনা পঞ্চাশেক ভোটিং ডেলিগেট। একজন সহকর্মীর এমন অপমানে ক্ষুদ্ধ সংগঠকরা সিদ্ধান্ত নেন একজোট হয়ে নির্বাচনের। ঢাকার ক্লাবগুলোকে সাথে নিয়ে আসন্ন নির্বাচনে পূর্ণাঙ্গ প্যানেল দেবে জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশন। সেই সাথে করোনার জন্য নির্বাচন পেছানোর লিখিত আবেদনও করেন তারা।

জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের সদস্য আশিকুর রহমান মিকু জানান, যৌথ মিটিং করবো আমরা। সেখানে ঠিক হবে আমাদের এই প্যানেলের রূপরেখা কী হবে? কারা কারা আসবে সেখানে।

এদিকে বাদল রায় আর জেলা ও বিভাগীয় ফুটবল এসোসিয়েশনের নির্বাচন পেছানোর আবেদন আমলে নেয়নি নির্বাচন কমিশন। নির্ধারিত সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে বলে নিশ্চিত করেছে তারা। মনোনয়ন পত্র প্রথম দিনে দুটি ভাইস-প্রেসিডেন্ট আর ৩টি সদস্য পদের মনোনয়নপত্র বিক্রি হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply