আগের চেয়ে ভালো আছেন ইউএনও ওয়াহিদা: মেডিকেল বোর্ড

|

ছবি- ফাইল ফুটেজ থেকে।

দিনাজপুরের ঘোড়াঘাটের ইউএনও ওয়াহিদা খানম দ্রুত সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছেন মেডিকেল বোর্ডের চিকিৎসকরা। তার মস্তিস্ক স্বাভাবিক সাড়া দিচ্ছে বলেও জানান তারা।

শনিবার সকালে ওয়াহিদার শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেন মেডিকেল বোর্ডের প্রধান জাতীয় নিউরোসায়েন্স ইনস্টিটিউট ও হাসপাতালের অধ্যাপক ডা. জাহেদ হোসেনসহ অন্য সদস্যরা।

ডা. জাহেদ বলেন, ওয়াহিদার অবস্থা ইতিবাচক, অক্সিজেন লেভেল বেড়েছে। তার অবস্থার দ্রুতি উন্নতি হচ্ছে। আগে তার প্রেসারে কিছুটা সমস্যা ছিলো সেটাও এখন উন্নতি হয়েছে।

‌তিনি আরও বলেন, তার মাথায় আঘাতের ফলে তার শরীরের ডানপাশটা নাড়াচাড়া করতে একটু সমস্যা হচ্ছে। সেটা ঠিক হতে হয়ত একটু সময় লাগবে। এছাড়া অন্য কোনো সমস্যা এই মুহুর্তে নেই।

এছাড়া সকালে ওয়াহিদা খানম চিকিৎসক এবং স্বজনদের সাথে কথাও বলেছেন বলে জানান চিকিৎসকরা। তবে ৭২ ঘন্টা পর্যবেক্ষণের পর তাকে আইসিইউ থেকে কেবিনে স্থানান্তরের সিদ্ধান্ত নেয়া হবে।

স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক অধ্যাপক ডা. এবিএম খুরশীদ আলম বলেন, আমার মনে হয়েছে সে ভালো আছে। এই মুহুর্তে তাকে চিকিৎসার জন্য বিদেশে নেয়ার প্রয়োজন নেই। তারপরও এটা মেডিকেল বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply