নরসিংদীতে সাংসদের বিরুদ্ধে মামলার প্রতিবাদে আ’লীগ নেতাকর্মীদের সংবাদ সম্মেলন

|

স্টাফ রিপোর্টার:

সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের অভিযোগ এনে নরসিংদী সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি নজরুল ইসলাম হিরুর বিরুদ্ধে মামলার দায়ের করার প্রতিবাদ জানিয়েছে দলীয় নেতাকর্মীরা।

শনিবার জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে এক সংবাদ সম্মেলনে এ প্রতিবাদ জানানো হয়। সংবাদ সম্মেলনে জেলার ৫জন উপজেলা পরিষদ চেয়ারম্যান ১১জন ইউপি চেয়ারম্যান ৮জন পৌর কাউন্সিলরসহ ৪৬জন দলীয় পদধারী ও জনপ্রতিনিধি স্বাক্ষরিত লিখিত বক্তব্য পাঠ করেন নরসিংদী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও মাধবদী থানা আওয়ামীলীগের আহবায়ক সফর আলী ভূঁইয়া।

সংবাদ সম্মেলনে জানানো হয়, শোক দিবসের অনুষ্ঠানে সাম্প্রদায়িক উস্কানিমূলক বক্তব্যের অভিযোগ এনে ২৬ আগস্ট বুধবার নরসিংদীর চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মোহাম্মদ মোস্তাক আহাম্মদ বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। আদালত মামলাটি আমলে নিয়ে আগামী ১২ অক্টোবরের মধ্যে নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে তদন্ত পূর্বক প্রতিবেদন দাখিল করতে আদেশ দেন। উক্ত মামলাকে মিথ্যা, বানোয়াট ও ষড়যন্ত্রমূলক আখ্যা দিয়ে নিন্দা ও প্রতিবাদ জানানো হয়।

সংবাদ সম্মেলনে দলীয় নেতাকর্মীরা আগামী সাত দিনের মধ্যে মামলার বাদীকে জিজ্ঞাসাবাদ করে ঘটনার নেপথ্যের চক্রান্তকারীদের খুঁজে বের করার দাবী জানান। অন্যথায় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন কঠোর কর্মসূচী গ্রহণের হুঁশিয়ারি দেন। এসময় আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply