সিরাজগঞ্জে ছাত্রলীগ নেতা হত্যার প্রধান আসামি গ্রেফতার

|

ছবি: শিহাব আহমেদ জিহাদ

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক এনামুল হক বিজয় হত্যা মামলার প্রধান আসামি জেলা ছাত্রলীগের বহিষ্কৃত ১নং সাংগঠনিক সম্পাদক শিহাব আহমেদ জিহাদকে গ্রেফতার করেছে গোয়েন্দা (ডিবি) পুলিশ।

শুক্রবার সকালে সিরাজগঞ্জ রোড গোলচত্বর এলাকা থেকে শিহাব আহমেদ জিহাদকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। গ্রেফতারকৃত জিহাদ পৌর এলাকার দিয়ারধান গড়া মহল্লার শামীম আহম্মেদের ছেলে।

সিরাজগঞ্জ গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, ছাত্রলীগ নেতা বিজয় হত্যা মামলার প্রধান আসামি শিহাব আহমেদ জিহাদ। হত্যাকাণ্ডের পর থেকে সে পলাতক ছিলো। সকালে তাকে গ্রেফতার করা হয়। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

উল্লেখ্য, গত ২৬ জুন জেলা ছাত্রলীগ আয়োজিত প্রয়াত সাবেক স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসীমের স্মরণসভা ও দোয়া মাহফিলে যোগদানের পথে জেলা শহরের বাজার স্টেশন এলাকায় জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও কামারখন্দ সরকারি হাজী কোরপ আলী ডিগ্রি কলেজ শাখার সভাপতি এনামুল হক বিজয়কে কুপিয়ে মারাত্মক জখম করা হয়। চিকিৎসাধীন অবস্থায় ৯দিন পর অকালে মৃত্যুবরণ করেন বিজয়। বিজয় মারা যাবার আগে হামলার ঘটনায় তার বড় ভাই রুবেল বাদি হয়ে শিহাব আহমেদ জিহাদকে প্রধান আসামি করে ৫ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ১০/১২ জনের নামে সদর থানায় মামলা করেন। এনিয়ে এই হত্যা মামলায় এজাহারভুক্ত ৫ জনকে গ্রেফতার করলো পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply