বরিশালে মাদক নিরাময় কেন্দ্রের কর্মীদের মারধরে যুবকের মৃত্যু

|

বরিশাল ব্যুরো:

বরিশালে একটি বেসরকারি মাদক নিরাময় কেন্দ্রের কর্মীদের মারধরে এক যুবকের মৃত্যু হয়েছে বলে অভিযোগ করেছে তার পরিবার। বুধবার সন্ধ্যায় নগরীর রূপাতলী রেডিও ষ্টেশন সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত যুবকের নাম সুমন খান (৩০)। তিনি রেডিও ষ্টেশন এলাকার মৃত সত্তার খানের ছেলে। এ ঘটনায় ‘ড্রিম লাইফ’ নামে ওই মাদক নিরাময় কেন্দ্রের পাঁচ সদস্যকে আটক করেছে আইন-শৃঙ্খলা বাহিনী।

নিহত সুমনের বোন ঝুমা বেগম জানান, তার ভাই মানসিক ভারসাম্যহীন ছিল। নানা অজুহাতে সে প্রায়ই মা সহ বাসার সবাইকে মারধর করতো। ঘরেও ভাংচুর চালাতো। এ কারণে কয়েক মাস আগে তাকে ড্রিম লাইফ মাদক নিরাময় কেন্দ্রে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছিল। তবে করোনার কারণে গত দেড় মাস যাবত বাসায় অবস্থান করছিল সুমন। মঙ্গলবার রাতে মাকে মারধর করে সুমন। এর প্রেক্ষিতে সুমনকে পুনরায় মাদক নিরাময় কেন্দ্রে ভর্তি করার সিদ্ধান্ত হয়।

সুমনের মা খা‌দিজা বেগম অভিযোগ করে বলেন, সন্ধ্যায় পরিবারের অনুমতি ছাড়া ড্রিম লাইফ মাদক নিরাময় কেন্দ্রে পাঁচ থেকে সাতজন যুবক তাদের ঘরে প্রবেশ করে। এসময় ছেলে সুমনকে ধরে নিয়ে যাওয়ার চেষ্টা করলে তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। এক পর্যায়ে তারা সুমনকে মাটিতে ফেলে চেপে ধরে মারধর করে। মারধরের কারণে সুমনের মৃত্যু হলে মাদক নিরাময় কেন্দ্রের কর্মীরা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পাঁচ জনকে আটক করে স্থানীয়রা।

এ ব্যাপারে বরিশাল মহানগর পুলিশের কোতয়ালী মডেল থানার ওসি নূরুল ইসলাম বলেন, ‘কেউ বলছে মাদক সেবনের কারণে সুমন মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেছে। কেউ আবার বলছে অসুস্থতার কারণে মানসিক ভারসাম্য হারিয়েছে। তবে তদন্ত করে আসল ঘটনা বের করা হবে।’

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ জনকে আটক করেছে র‍্যাব। সুমনের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে মামলা নেয়া হবে বলে জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply