বাফুফে নির্বাচন: চূড়ান্ত হলো সালাহউদ্দিন-সালাম পরিষদের প্যানেল

|

এবার জমজমাট ভাবেই হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশন বাফুফের নির্বাচন। এমন আভাস থাকলেও হঠাৎ করেই পাল্টে গেছে দৃশ্যপট। শক্ত প্রতিপক্ষ তরফদার রুহুল আমিন অজানা কারণে সরে দাঁড়াচ্ছেন নির্বাচন থেকে। বিজয় নিশ্চিত হতেই বর্তমান সভাপতি কাজী সালাহউদ্দিন চূড়ান্ত করে ফেলেছেন তার প্যানেল। বৃহস্পতিবার ঘোষণা করা হবে নির্বাচনের তফসিল। তার আগেই নতুন পুরানো মিলিয়ে ২১ জনের প্যানেল ও চূড়ান্ত সালাহউদ্দিন-সালাম পরিষদের।

গত নির্বাচনে থাকলেও এবার সেই প্যানেলে নেই বাদল-মাহি-রহিমদের মতো পরিচিত মুখ। সেই তালিকা এসেছে যমুনা নিউজের কাছে।

প্রেসিডেন্ট পদে কাজী সালাহউদ্দিনের পাশে এবারও সিনিয়র সহ সভাপতি হিসেবে থাকছেন আব্দুস সালাম মুর্শিদী।

তবে বড় পরিবর্তন এসেছে সহ সভাপতির চার পদে। কাজী নাবিল ছাড়া পরিবর্তন হয়েছে বাকী ৩ পদে। সালাহউদ্দিন বিরোধী হিসেবে পরিচিতি বাদল রায় আর মহিউদ্দিন মহি নেই এই প্যানেলে। গেলো ৩ বারের নির্বাচনে সদস্য পদে বিপুল ভোটে নির্বাচিত হওয়া আমিরুল ইসলাম বাবু এবার লড়বেন সহ সভাপতি পদে।

বাকী দুই সহ সভাপতি রয়েছে আরও চমক। বসুন্ধরা কিংসের সভাপতি ইমরুল কায়েস রয়েছেন সহ সভাপতি প্রার্থী হিসেবে। সহ সভাপতি পদে আতাউর রহমান ভূঁইয়া মানিক ফুটবল অঙ্গনে একেবারেই নতুন মুখ।

প্যানেলের সদস্যদের প্রার্থী তালিকাতেও এসেছে পরিবর্তন। বাদল-মাহিপনন্থী অনেকেই বাদ পড়েছেন। হারুনুর রশীদ, শওকত আলী খান জাহাঙ্গীর, মাহফুজা আক্তার (কিরণ), সত্যজিৎ দাশ রুপু, ইলিয়াছ হোসেন, ইকবাল হোসেন, আরিফ হোসেন মুন, অমিত খান শুভ্র, মাহিউদ্দিন আহমদ সেলিম, জাকির হোসেন চৌধুরী সবাই বর্তমান কমিটির আগের বারের নির্বাচিত সদস্য। প্যানেল পাল্টে সুযোগ পেয়েছেন বিজন বড়ুয়া। এই প্যানেলের নতুন চার সদস্য প্রার্থী হলেন সৈয়দ রিয়াজুল করিম, কামরুল হাসান হিলটন, ইমতিয়াজ হামিদ সবুজ ও আসাদুজামান মিঠু।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply