ঢামেক থেকে পালানো সেই আসামি রাব্বী আটক

|

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে পালিয়ে যাওয়া আসামি রাব্বীকে বাসাবোর কদমতলী আজাব হাফিজুর রহমানের বাড়ি থেকে আটক করেছে পুলিশ।

আসামি রাব্বীকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন সবুজবাগ থানার ওসি মাহবুব আলম। এর আগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় পুলিশ হেফাজত থেকে পালিয়ে যায় রাব্বী। সোমবার বিকেল সাড়ে তিনটার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, রাব্বী সবুজবাগ থানার অধীনে স্থানীয় একটি মারামারি সংক্রান্ত মামলার আসামি ছিল। হাসপাতালের ১০২ ওয়ার্ডের ২৫নং বেডে আসামি রাব্বী (১৯) চিকিৎসাধীন ছিলো। প্রস্রাব করানোর কথা বলে বাথরুমের দিকে নিয়ে যায় তার ভাই শাওন। এরপরেই ওয়ার্ডের পেছনের দরজা দিয়ে হাতের হ্যান্ডকাপসহ পালিয়ে যায় সে।

অভিযোগ রয়েছে, পাহারারত পুলিশ সদস্যরা আসামির কাছে না থেকে ওয়ার্ডের বাইরের ফটকে বসে গল্পগুজবে মেতে থাকতেন। অর্থ লোভে আসামির কাছে সব সময় কোন স্বজনের থাকা খাওয়ার সুযোগ দেয়া হতো। এ ধরনের অর্থলোভ ও কর্তব্যের অবহেলার কারণে এঘটনা ঘটে।

সবুজবাগ থানার ওসি মাহবুব আলম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হাসপাতালে পাহারারত আমাদের পুলিশ সদস্যের গাফিলতির কারণে এ ধরনের ঘটনা ঘটেছে। তাকে গ্রেফতারে পুলিশের একাধিক টিম অভিযান চালায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply