মানসিক ভারসাম্যহীন নয়, প্রতারণার শিকার তারকা অভিনেতা শুভ

|

তারকা অভিনেতা শাহরিয়ার শুভর কয়েকটি স্থিরচিত্র দিয়ে বেশ কিছু ফেসবুক পেজে একটি পোস্ট ঘুরপাক খাচ্ছে কয়েকদিন ধরেই। সেখানে মানসিক ভারসাম্যহীন অবস্থায় শুভর কয়েকটি ছবি পোস্ট করে তার পরিচয় জানতে চাওয়া হয়েছে।

ছবি সম্বলিত ওই পোস্টে লেখা রয়েছে, ‘সকলের সহযোগিতা চাই। ছবিতে সাদা গেঞ্জি পরা লোকটিকে জামালপুর জেলার সরিষাবাড়ি উপজেলার শিমলা বাজারে এলোমেলোভাবে ঘোরাফেরা করতে দেখা যায়। কোনো কথার উত্তর দেয় না। মনে হয় মানসিক ভারসাম্যহীন। কেউ যদি উনাকে চিনে থাকেন, তাহলে অতি তাড়াতাড়ি সরিষাবাড়ি হাসপাতালে যোগাযোগ করুন।’

গত দুই দিনে বিভিন্ন পেজে ছড়িয়ে পড়ে ছবিসহ এই পোস্টটি। বিষয়টি নজরে আসে শোবিজ অঙ্গনের মানুষদেরও। তারপর শুরু হয় নানা গুঞ্জন। তবে কী শুভ পাগল হয়ে গিয়েছেন? অধিকাংশের ধারণা, এই অভিনেতা মানসিক ভারসাম্য হারিয়েছেন। কীভাবে এটা হলো তা নিয়ে উড়তে থাকে নানা জল্পনা।

এ বিষয়ে অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবিব নাসিম যমুনা টেলিভিশনকে জানান, শুভ প্রতারণার শিকার হয়েছিলেন। এখন সরিষাবাড়িতে রয়েছেন এবং সুস্থ আছেন। দ্রুতই ঢাকায় ফিরছেন তিনি। শারীরিক অবস্থা ভালো থাকলে আজকেই ফিরতে পারেন। তবে আজকে না ফিরতে পারলেও আগামীকাল ঢাকায় ফিরবেন এই অভিনেতা।

আহসান হাবিব নাসিম জানান, শুভ মূলত শুটিং করতে টাঙ্গাইল গিয়েছিলো। ওখান থেকে এক প্রযোজকসহ কেন্দুয়া এক বন্ধুর বাসায় যান তিনি। প্রযোজক আগেই ফিরে আসেন। সেখানে এক রাত থাকার পরে পরেরদিন সকালে ফেরার জন্য রওনা হন শুভ। রওনা হয়ে পথে এক চায়ের দোকানে চা খেতে বসেন। সেখানে চা-পানি খাওয়ার পর শুভ ভারসাম্য হারিয়ে ফেলেন।

শুভর ধারণা, চায়ের সঙ্গে তাকে কিছু একটা খাওয়ানো হয়েছিলো। এরপর একদিন একরাত কোথায় কোথায় ঘুরেছে কিছুই মনে নেই তার। সঙ্গে থাকা মোবাইল ফোন, মানিব্যাগ সব নিয়ে গেছে। জামালপুর রেলস্টেশনে স্থানীয় কিছু যুবক তাকে দেখে ফেসবুকে পোস্ট দেয়। পরে স্থানীয় সাংবাদিকরা হাসপাতালে ভর্তি করে শুভকে।

উল্লেখ্য, শাহরিয়ার শুভ ১৯৯৮ সাল থেকে নিয়মিত টেলিভিশন নাটকে অভিনয় করেছেন। শতাধিক টিভি নাটকে অভিনয় করেছেন তিনি। তার অভিনীত উল্লেখযোগ্য নাটক হলো—‘ভালোবাসার চতুষ্কোণ’, ‘ডিবি’, ‘গুলশান অ্যাভিনিউ’ প্রভৃতি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply