ফেসবুকে প্রেম, বিয়ের প্রলোভন দেখিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ

|

ফেসবুকে প্রেম, বিয়ের প্রলোভন দেখিয়ে শিক্ষার্থীকে ধর্ষণ

স্টাফ রিপোর্টার:

ইতালি প্রবাসী এক যুবকের সঙ্গে এক শিক্ষার্থীর ফেসবুকের মাধ্যমে পরিচয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। সেই সূত্রে রোববার সকালে প্রেমিক বায়েজিদের সঙ্গে দেখা করতে আসে ওই শিক্ষার্থী।

প্রথম দেখাতেই বায়েজিদ ওই শিক্ষার্থীকে বিয়ের প্রলোভন দেখিয়ে মাদারীপুরের একটি আবাসিক হোটেলে নিয়ে ধর্ষণ করে। এরপর বিয়ে করতে রাজি না হওয়ায় ওই শিক্ষার্থী আত্মহত্যার চেষ্টা চালায়। ঘটনাটি ঘটেছে শহরের ভুঁইয়া ইন আবাসিক হোটেলে। এই ঘটনায় হোটেল ম্যানেজারসহ সহযোগী ৪ জনকে আটক করেছে মাদারীপুর পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ইতালি প্রবাসী বায়েজিদ প্রবাসে থাকা অবস্থায় ফেসবুকে পরিচয় হয় ওই শিক্ষার্থীর সাথে। পরে বায়েজিদ ও তার সহযোগীরা মাদারীপুর শহরের ভুঁইয়া ইন আবাসিক হোটেলে সকাল থেকে দুপুর পর্যন্ত থাকা অবস্থায় বিয়ের প্রলোভন দেখিয়ে বায়েজিদ একাধিকবার ধর্ষণ করে শিক্ষার্থীকে। এরপর ওই শিক্ষার্থীকে বিয়ে করতে না চাওয়ায় একাধিক ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করে ভিকটিম। অভিযুক্ত বায়েজিদ মাতুব্বর শিবচর উপজেলা নিলখী গ্রামের আক্কাস মাতুব্বরের ছেলে। ধর্ষণের শিকার শিক্ষার্থী মাদারীপুর সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কামরুল ইসলাম মিয়া ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আমরা প্রাথমিকভাবে হোটেল ম্যানেজারসহ ৪ জনকে আটক করেছি এবং ভিকটিমের পরিবারের পক্ষ থেকে ভিকটিমের দাদি একটি ধর্ষণ মামলা করেছে। তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply