আত্মহত্যা করেছেন অভিনেত্রী ও মডেল লোরেন মেন্ডেস

|

আত্মহত্যা করেছেন তরুণ অভিনেত্রী ও মডেল লোরেন মেন্ডেস। রোববার সকাল আনুমানিক সাড়ে সাতটার দিকে বারিধারার কালাচাঁদপুরের নিজ বাসায় ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় লোরেনের মরদেহ।

তবে কেন আত্মহত্যা করেছেন এই অভিনেত্রী তা এখনও জানা যায়নি। গলায় ওড়না দিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন তিনি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে।

ফটোশুট ও মডেলিং দিয়ে লোরেন মেন্ডেসের ক্যারিয়ার শুরু। তিনি মিউজিক ভিডিওর মডেল হিসেবে পরিচিতি পান। এরপর নাটকে অভিনয় করেন। বিজ্ঞাপনেও কাজ করেছেন।

লোরেনের মৃত্যুতে শোকগ্রস্ত নির্মাতা হাবীব শাকিল তার ফেসবুকে লিখেন-
তোমার কিসের এতো তাড়া ছিলো? তোমার জীবন টাই বা কতো দূর গিয়েছিলো? এতো তাড়াতাড়ি জীবনের অর্থ জেনে গিয়েছিলে যে জীবন সম্পর্কে আগ্রহ হারিয়ে গেলো?তোমার বন্ধুরা কারা? তারাও কি তোমার মতনই জীবনের সবটুকু জেনে গিয়েছে? আচ্ছা খুব জানতে ইচ্ছে করছে কারা তোমার সাথে রাত-দিন জীবনের ছোট এই রাস্তায় হেটে ছিলো?
তোমাকে এতো প্রশ্ন করছি কেনো?
উত্তর তো আমরা সবাই জেনে ঘুমিয়ে আছি।জেগে জেগে ঘুমিয়ে থাকার অভ্যাসটা আমাদের সিস্টেমের মধ্যেই আছে আর এতো এতো প্রশ্নের সমাধানও আমাদের শিক্ষা ব্যাবস্থা থেকে শুরু করে রাষ্ট্রের সকল সিস্টেমের মধ্যেই লুকি চুরি খেলছে।
তুমি ক্ষমা করে দিও এই অবুঝ সিস্টেম কে
ভালো থেকো ওপারে।

নির্মাতা চয়নিকা চৌধুরি তার ফেসবুকে লিখেন-
Loren..
কী আর বলবো!
যেখানেই থাকো ভালো থেকো..


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply