টুইটারে বোজম্যানের পোস্টে লাইকের রেকর্ড

|

টুইটারে বোজম্যানের পোস্টে লাইকের রেকর্ড

ব্ল্যাক প্যান্থার খ্যাত মার্কিন অভিনেতা চ্যাডউইক বোজম্যান মৃত্যুর পরে টুইটারে ইতিহাস গড়লেন। তার অ্যাকাউন্ট থেকে মৃত্যুর ঘোষণা আসা পোস্টটি এখন পযর্ন্ত সবচেয়ে বেশি লাইক পাওয়া টুইটের রেকর্ড গড়েছে। টুইটার তাদের অফিসিয়াল অ্যাকাউন্ট থেকে রোববার এই ঘোষণা দেয়।

https://twitter.com/Twitter/status/1299808792322940928?s=20

সবচেয়ে বেশি লাইক পাওয়া টুইটটি শেয়ার করে টুইটার বোজম্যানকে ‘রাজা’ উপাধি দিয়ে লিখেছে, এযাবৎকালের সবচেয়ে বেশি লাইক পাওয়া টুইট। রাজার জন্য এমন শ্রদ্ধাই মানায়।

বোজম্যান চার বছর ধরে কোলন ক্যানসারের সঙ্গে যুদ্ধ করছিলেন। এই যুদ্ধে হেরে যাওয়া বোজম্যানের অ্যাকাউন্ট থেকে বাংলাদেশ সময় শনিবার সকাল ৮টা ১১ মিনিটে তার মৃত্যুর খবর নিশ্চিত করে ওই পোস্টটি দেয়া হয়। সাদাকালো একটি ছবির পাশে আরেকটি ছবিতে বিবৃতি লিখে বলা হয়, ২০১৬ সালে তার কোলন ক্যানসার ধরা পড়ে। এখন পযর্ন্ত এই পোস্টটিতে ৬.৬ মিলিয়ন লাইক পড়েছে।

এদিকে টুইটারে সর্বাধিক লাইকের রেকর্ড এতদিন বারাক ওবামার দখলে ছিল। ২০১৭ সালে নেলসন ম্যান্ডেলার উক্তি লিখে শিশুদের সঙ্গে একটি ছবি শেয়ার করেন। ওই পোস্টটিতে ৪.৩ মিলিয়ন লাইক পড়েছিল।

উল্লেখ্য, ২০১৮ সালে মুক্তি পাওয়া ব্ল্যাক প্যান্থার ছাড়াও আরও অনেক জনপ্রিয় সিনেমায় অভিনয় করেছেন বোজম্যান। এসবের মধ্যে রয়েছে ডা ফাইভ ব্লাডস, অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার, অ্যাভেঞ্জার্স: ইন্ডগেম, কেপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার, ম্যাসেজ ফ্রম কিং, গডস অব ইজিপ্ট, কিং হোল ইত্যাদি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply