সবসময় ওকে বলতাম আমার একটা ছোট্ট সুশান্ত চাই: রিয়া

|

সম্পর্ক এতটাই গভীর ছিল যে, সুশান্তকে নাকি মাঝেমধ্যেই রিয়া বলতেন, তার একটা ছোট্ট সুশান্ত চাই। যে দেখতে হবে অবিকল সুশান্তের মতো, হাবেভাবেও একরকম। সম্প্রতি এক সাক্ষাৎকারে সুশান্ত সিং রাজপুত সম্পর্কে এমনটাই বলেছেন রিয়া চক্রবর্তী। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, বিয়ে নিয়ে অফিসিয়ালি কোনোদিনই দু’জনের কোনো কথা হয়নি। রিয়ার কথায়, তবে একটা কথা মাঝেমধ্যেই আমি ওকে খুব বলতাম। আমাদের মধ্যে ‘রানিং জোক’ ছিলো। বলতাম সুসি, আমার কিন্তু একটা ছোট্ট সুশান্ত চাই। ঠিক ওর মতো। ওর মতো দেখতে, ওর মতো ব্যবহার, ছোট্ট সুসি।’

রিয়ার বলেছেন, ২০১৩ সালে যশরাজের অফিসে তার প্রথম সাক্ষাৎ সুশান্তের সঙ্গে। তখনই নাকি সুশান্তকে বেশ ভালো লেগেছিল রিয়ার। সে সময় ইন্ডাস্ট্রিতে দু’জনেই নতুন। রিয়া বলেন, দেখেই মনে হয়েছিল, কথা বলতে হবে। ২০১৯-এ এক পার্টিতে ওর সঙ্গে আবার দেখা হয়। ও আমায় এসে বললো, আমাকে নাকি ওর ভালো লেগেছে। আমি যদিও হ্যাঁ বলতে আরও কিছু দিন সময় নিয়েছিলাম।

এর পরেই কান্নায় ভেঙে পড়েন রিয়া। কাঁদতে কাঁদতে বলেন, বুঝতে পারিনি একটা আই লাভ ইউ-এর এতটা মূল্য দিতে হবে।

সুশান্ত মারা যাওয়ার পর থেকেই নেটিজেনদের চোখে ‘ভিলেন’ হয়ে গিয়েছেন রিয়া। তাকে কেন্দ্র করে প্রতিদিনই উঠে আসছে একের পর এক নতুন তথ্য। তিনি আসলে দোষী কিনা তা অনুসন্ধান করছে সিবিআই। সত্য উদঘাটনের আশায় গোটা ভারত।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply