কাশিয়ানীতে ট্রলার থেকে পড়ে পুলিশ সদস্য ও ৬ মাসের শিশু নিখোঁজ

|

স্টাফ রিপোর্টার:

গোপালগ‌ঞ্জের কাশিয়ানীতে মধুমতি নদীতে ট্রলার থেকে পড়ে পুলিশ সদস্য ও তার ৬ মাসের শিশু পুত্র নিখোঁজ হ‌য়েছে।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দি‌কে কালনায় মধুমতি নদীর উপর নির্মাণাধীন ব্রিজের খুঁটির সাথে ধাক্কা লেগে তারা নদীতে পড়ে যায়।

কা‌শিয়ানী উপ‌জেলার নির্বাহী কর্মকর্তা র‌থিন্দ্রনাথ বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নি‌খোঁজরা হ‌লো পিতা পুলিশ হেডকোয়ার্টার-এর কনস্টেবল আবু মুসা রেজওয়ান (২৮) ও তার শিশু পুত্র আনাস। তা‌দের বা‌ড়ি নড়াইল জেলার লোহাগড়া উপ‌জেলার চাচই গ্রা‌মে।

কা‌শিয়ানী উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা র‌থিন্দ্রনাথ বিশ্বাস আরও জা‌নান- স্ত্রী, ছেলে‌ ও কয়েকজন আত্মীয় নিয়ে ট্রলার ভাড়া করে মধুম‌তি নদী‌তে ঘুরতে বেবিয়েছিলেন তারা। নদী‌তে প্রবল স্রোত থাকার কার‌ণে ট্রলার‌টি নির্মাণাধীন ব্রিজের পিলা‌রের স‌ঙ্গে থাক্কা খায়। এ‌তে মা‌ঝি ছাড়া ট্রলা‌রের সবাই নদী‌তে পড়ে যায়।

প‌রে ট্রলা‌রের মা‌ঝি পড়ে যাওয়া কয়েকজনকে উদ্ধার কর‌তে সক্ষম হ‌লেও পিতা ও পুত্র নি‌খোঁজ হয়। তা‌দের উদ্ধা‌রের জন্য গোপালগঞ্জ ফায়ার সা‌র্ভিসের এক‌টি দল কাজ কর‌ছে। এছাড়া খুলনায় ফায়ার সা‌র্ভি‌সের এক‌টি ডুব‌রি দল‌কে খবর দেয়া হ‌য়ে‌ছে।

কাশিয়ানী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আতিকুল ইসলাম, কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান এবং নড়াইলের লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ আশিকুর রহমান ঘটনাস্থলে থেকে নিখোঁজ পিতা-পুত্রের উদ্ধার প্রক্রিয়ায় অংশ নিয়েছেন।









Leave a reply