দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত

|

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা :

রাস্তার পাশে থাকা ব্লকের সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে নেত্রকোণার দুর্গাপুরে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বৃহস্পতিবার সন্ধ্যায় নেত্রকোণার দুর্গাপুর উপজেলার ময়মনসিংহ-বিরিশিরি মহাসড়কের শুকনাকুড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

মোটরসাইকেলের অপর তিন আরোহীকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিহত চালক ওই মহাসড়কের কালামার্কেট এলাকার শান্তিপুর গ্রামের মৃত মকরম ফকিরের ছেলে আইনুল হক (১৯)। গুরুতর আহত তিন আরোহীরা হলেন, একই মহল্লার আরশাদ আলীর ছেলে শান্ত (১৭), নবী হোসেনের ছেলে দুলাল (১৮) ও মৃত ইসলাম উদ্দিনের ছেলে ইব্রাহিম (১৫)।
নিহত ও আহতের সকলেই রাজমিস্ত্রি পেশার সাথে জড়িত বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, চালক আইনুল নিজের মোটরসাইকেলে সমবয়সী তিনজনকে নিয়ে দুর্গাপুর উপজেলার ঝাঞ্জাইল বাজার থেকে বাড়ির দিকে যাচ্ছিলো। ময়মনসিংহ-বিরিশিরি মহাসড়কের শুকনাকুড়ি ব্রিজ পার হয়ে আরিফ উদ্দিন পুকুরপাড়ের কাছে আসলে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে থাকা ব্লকের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই চালক আইনুল হক মারা যান এবং গুরুতর আহত অপর তিন আরোহীকে প্রথমে দুর্গাপুর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে সাথে সাথে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক।

এ ব্যাপারে দুর্গাপুর থানার ওসি মো. শাহ নুর-এ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মোটরসাইকেল চালক মারা গিয়েছেন। আহত অপর তিন আরোহী ময়মনসিংহ হাসপাতালে রয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply