সোনাইমুড়ীতে নিখোঁজ সিএনজি চালকের লাশ মিললো বিলে

|

নোয়াখালী প্রতিনিধি:

নিখোঁজের তিনদিন পর নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার চাষিরহাট ইউনিয়নের একটি বিল থেকে খোরশেদ আলম (৪৫) নামের এক সিএনজি চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই ব্যক্তি মাদক ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত এবং তার বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে পোরকরা গ্রামের একটি বিল থেকে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করেছে পুলিশ। নিহত খোরশেদ আলম জানানাবাদ গ্রামের ফরিদ উদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, সিএনজি চালক খোরশেদ আলম মঙ্গলবার রাতে খাবার খেয়ে স্থানীয় বটতলা বাজারে যান। এরপর থেকে তিনি নিখোঁজ হন। পরিবারের লোকজন সম্ভাব্য স্থানে তাকে খোঁজ করেও কোনো সন্ধান পায়নি। বৃহস্পতিবার সকালে জানানাবাদ গ্রামের কৃষক মোহন নৌকাযোগে বিলে গরুর ঘাস কাটতে গিয়ে লাশ দেখতে পায়। পরে তিনি স্থানীয় লোকজনকে জানায়। খবর পেয়ে বেলা ১১টার দিকে পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যাওয়ার সময় নিহতের ভাই দেলোয়ার হোসেন ও ছেলে পারভেজ হোসেন লাশটি খোরশেদ আলমের বলে শনাক্ত করে।

সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গিয়াস উদ্দিন জানান, নিহতের লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। খোরশেদ এলাকায় মাদক ব্যবসার সঙ্গে জড়িত, তার বিরুদ্ধে থানায় ৬টি মামলা রয়েছে। ধারনা করা হচ্ছে মাদক ব্যবসাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটতে পারে। তবে নিহতের শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply