প্রেমিকা পালিয়েছে অটোচালকের সাথে, প্রতিশোধ নিতে ৭০ অটোওয়ালার মোবাইল চুরি!

|

অটোচালকের সঙ্গে প্রেমিকা পালানোর পর ৭০ অটোওয়ালার মোবাইল চুরি করে প্রতিশোধ নিয়েছে এক প্রেমিক! এমন আজব কাণ্ড ঘটেছে ভারতের পুনেতে। খবর কলকাতা টোয়েন্টিফোরের।

খবরে বলা হয়, মোবাইল চুরির তদন্তে বলিউডের গল্পকেও হার মানিয়েছে এক প্রেমিক চোরের কাহিনী। পুনেতে হওয়া এই ঘটনায় পুলিশ জানিয়েছে, প্রতিশোধ স্পৃহায় এই কাজ করত অভিযুক্ত ব্যক্তি। জানা গেছে, অভিযুক্ত ব্যক্তির গার্লফ্রেন্ড অটোচালকের সঙ্গে পালিয়ে বিয়ে করার পরেই বেছে বেছে অটোওয়ালাদের মোবাইল চুরি করতে শুরু করে অভিযুক্ত ব্যক্তি।

ইংরেজি সংবাদপত্র পুনে মিরর জানিয়েছে, অভিযুক্ত ব্যক্তি আহমেদাবাদে একটি রেস্তোরাঁ চালাতেন। তার নাম আরিফ ওরফে ভূরাভাই আরিফ শেখ। তিনি ক্যাম্পের নোয়া মোদিখানার বাসিন্দা বলে ওই পত্রিকায় জানানো হয়েছে। অভিযুক্ত আরিফ শুধুমাত্র অটোচালকদেরকেই তার টার্গেট বানাতো। পুলিশ সোমবার অভিযুক্তকে গ্রেফতারের পর মঙ্গলবার তাকে আদালতে পেশ করেছে।

আরিফ পুলিশকে জানিয়েছে, ২০১২ সালে সে আহমেদাবাদের রেস্তোরাঁ বিক্রি করে নিজের গার্লফ্রেন্ডের সঙ্গে পুনে আসে। কিন্তু দুদিন পরে, তার বান্ধবী তার সমস্ত টাকা পয়সা নিয়ে এক অটোচালকের সঙ্গে পালিয়ে যায়। এরপরেই বদলা নিতে সে অটোচালকদের কাছ থেকে মোবাইল চুরি করতে শুরু করে। এখন পর্যন্ত মোট ৭০ জন অটোচালকের মোবাইল চুরি করেছে সে।

আরিফ আরও জানিয়েছে, আমি আমার বান্ধবীকে বিয়ে করতে চেয়েছিলাম কিন্তু আমার পরিবারের সদস্যরা এই সিদ্ধান্তের বিরুদ্ধে ছিল। সেই কারণে নতুন জীবন শুরু করার অভিপ্রায় নিয়ে আমি পুনে এসেছিলাম। কিন্তু পুনে আসার পরে গার্লফ্রেন্ড এক অটোচালকের সঙ্গে আহমেদাবাদে পালিয়ে যায়। তখন থেকেই অটোচালকদের প্রতি তার ঘৃণা জন্মায় এমনটাই জানিয়েছেন তিনি। তারপর থেকেই তিনি চালকদের ফোন চুরি করতে শুরু করেন।

পুলিশ জানিয়েছে, চারজন অটোচালকের কাছ থেকে এই একই ধরনের চুরির অভিযোগ পেয়ে তারা সতর্ক হয়ে কড়া নজর রাখছিল। এরপরেই গ্রেফতার হয় আরিফ। পুলিশ জানিয়েছে, আরিফের কাছ থেকে ১২ টিরও বেশি ফোন বাজেয়াপ্ত করা হয়েছে। তবে প্রতিহিংসা বশত চুরি করে এই ফোনগুলি নিয়ে সে কী করতো তাই তদন্ত করে দেখছে পুলিশ।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply