নরসিংদীতে রাস্তা নিয়ে সংঘর্ষে ১ জন নিহত, আহত ৬

|

নরসিংদী প্রতিনিধি:

নরসিংদীর রায়পুরায় রাস্তার জমি নিয়ে বিরোধের জেরে দুই পক্ষের সংঘর্ষে একজন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ছয় জন। বৃহস্পতিবার সকালে রায়পুরা পৌরসভার তাতাকান্দা মহল্লায় এ ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন (৩০) তাতাকান্দা মহল্লার হিরন মিয়ার ছেলে। আহতরা হলেন- শাকিল মিয়া (২২), আতাউর রহমান (৬০), হিরন মিয়া (৫০), হায়দার আলী (৫০), সাকিব (১৬) ও সোহান (২২)। আহতদেরকে রায়পুরা, নরসিংদী ও ঢাকা মেডিকেলে চিকিৎসা দেয়া হচ্ছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, বাড়ির পাশ দিয়ে চলাচলের রাস্তার জমি নিয়ে তাতাকান্দা মহল্লার সাত্তার মাস্টার ও রতন মোল্লার লোকজনের মধ্যে বিরোধ চলছিল। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিকবার চেষ্টা করেও সমস্যার সমাধান করা যায়নি। এতে উভয় পক্ষের মধ্যে বিরোধ চরম আকার ধারণ করে।

বৃহস্পতিবার সকালে উভয় পক্ষের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় ধারালো অস্ত্রের আঘাতে উভয় পক্ষের সাতজন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও নরসিংদী সদর হাসপাতালে পাঠায়। নরসিংদী সদর হাসপাতালে নেয়ার পর দেলোয়ার হোসেন নামে একজনকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। গুরুতর অবস্থায় হিরন ও শাকিল নামে দুইজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়।









Leave a reply