আশুলিয়ায় চেয়ারম্যানের বিরুদ্ধে একাধিক অভিযোগ, আদালতে মামলা

|

আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সাহাবুদ্দিন মাদবর।

সাভার প্রতিনিধি:

চাঁদাবাজি, ভূমিদস্যু ও সন্ত্রাসীকাণ্ড নিয়ে আবারও সমালোচনায় সাভারের আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সাহাবুদ্দিন মাতব্বর। এরইমধ্যে তার বিরুদ্ধে আদালতে তিনটি অভিযোগ করেছেন এক ব্যবসায়ী।

অভিযোগে জানা গেছে, সাভারের আশুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান সাহাবুদ্দিন মাদবর বিভিন্ন সমস্যার কথা বলে স্থানীয় ব্যবসায়ী রাজু আহমেদের কাছ থেকে ৫ লাখ টাকা ধার নেন। নির্ধারিত দুই মাসের মধ্যে ওই টাকা পরিশোধ না করে তালবাহানা করতে থাকে। টাকা ফেরত চাইতেই উল্টো রাজু আহমেদের কাছে ৫০ লাখ টাকা চাঁদা দাবি করেন চেয়ারম্যান সাহাবুদ্দিন। চাঁদার টাকা না দেয়ায় সাহাবুদ্দিন চেয়ারম্যান তার সহযোগীদের দিয়ে ভুয়া ফেসবুক আইডিতে নানা প্রোপাগান্ডা ছড়ান। শুধু তাই নয় সাহাবুদ্দিন মাদবরের লোকজন তার ওপর হামলা করে।

এ বিষয়ে মামলার বাদী রাজু আহমেদ বলেন, ধারের টাকা চাইতেই ক্ষেপে যান চেয়ারম্যান। সে সমাজে ও রাজনৈতিক মহলে হেয় করার জন্য বিভিন্ন ফেসবুক আইডি থেকে প্রযুক্তির মাধ্যমে সৃষ্ট ভুয়া অডিও প্রকাশ করেন। এবং তিনি নিজেই সেটিকে অস্ত্র বানিয়ে আদালতে মামলা করেন। এতেও ক্ষান্ত হয়নি, তার সন্ত্রাসী বাহিনী দিয়ে প্রতিনিয়ত হেনস্থা করছেন।

শুধু রাজু আহমেদ নয়, ধারের টাকা চাইতে গিয়ে চেয়ারম্যানের রোষানলে পড়েন একাধিক ব্যবসায়ী। আশুলিয়া বাজারের রড-সিমেন্টের ব্যবসায়ী শাওন জানান, বাকিতে মাল নিয়ে আর টাকা পরিশোধ করেননি চেয়ারম্যান। পরে তার কাছে টাকা চাইলে তার বিরুদ্ধে মিথ্যা মামলা করায় চেয়ারম্যান। এক পর্যায়ে চেয়ারম্যান তার ব্যবসা প্রতিষ্ঠান লুট করে একটি বহুতল বাড়ি দখল করে রাখেন।

যদিও চেয়ারম্যান সাহাবুদ্দিন তার বিরুদ্ধে ওঠা সকল অভিযোগ অস্বীকার করেন। তিনি বলেন, তাকে নিয়ে ষড়যন্ত্র হচ্ছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply