কুড়িগ্রামে ছাত্রীকে অপহরণের পর ধর্ষণ করার অভিযোগে আটক ২

|

প্রতীকী ছবি

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে (১৪) অপহরণ করে ধর্ষণের অভিযােগ উঠেছে। এ ঘটনায় দুই যুবককে আটক করেছে ফুলবাড়ি থানা পুলিশ।

আটককৃতরা হলো- উপজেলার কাশিপুর ইউনিয়নের দক্ষিণ অনন্তপুর গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে হুমায়ুন কবীর (২৫) এবং একই ইউনিয়নের আজােয়াটারী ধর্মপুর গ্রামের জয়নাল আবদীনের ছেলে শামীম হােসেন সুজন (২৫)।

পুলিশ ও গ্রামবাসী জানায়, গত বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে কাশিপুর ইউনিয়নের অনন্তপুর গ্রামের বাসিন্দা ভ্যানচালকের নবম শ্রেণি পড়ুয়া কিশােরীকে বাড়িতে কেউ না থাকার সুযোগে তুলে নিয়ে যায় অপহরণকারীরা।

পরের দিন শুক্রবার ওই কিশােরীর বাবা বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি সাধারণ ডায়েরি করেন। নিখােঁজের ৩ দিন পর শনিবার ২২ আগষ্ট রাতে অপহরণকারীদের স্বজনের বাড়ি পার্শ্ববর্তী বড়ভিটা ইউনিয়নের উত্তর বড়ভিটা গ্রামের একরামুল হকের বাড়ি হতে অসুস্থ অবস্থায় পরিবারের সদস্যরা ওই কিশোরীকে উদ্ধার করে।

রোববার ওই কিশােরীকে ফুলবাড়ী থানায় নিয়ে আসলে অসুস্থ থাকার কারণে তাকে ফুলবাড়ী হাসপাতাল প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। পরে ভুক্তভোগীর মুখে অপহরণ ও ধর্ষণকারীর বর্ণনা শুনে পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণকারী দুই যুবককে আটক করে থানায় নিয়ে আসে।

ভুক্তভোগী কিশােরীর বাবা জানান, আমার মেয়েটার জীবন তছনছ করে দিলাে। মেয়েটা নবম শ্রেণিতে পড়ে। আমি দোষীদের উপযুক্ত বিচার চাই।

এ ব্যাপার ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) রাজীব কুমার রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কিশােরীকে অপহরণ ও ধর্ষণের অভিযুক্ত দুই যুবককে আটক করা হয়েছে এবং তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply