পিরোজপুরে স্কুলছাত্রী ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

|

পিরোজপুর প্রতিনিধি:

পিরোজপুরের নাজিরপুরে এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত টুলু মণ্ডল নামে এক কিশোরকে গ্রেফতার করেছে।

শুক্রবার সন্ধ্যায় ধর্ষণের শিকার স্কুলছাত্রীর বাবা বাদি হয়ে নাজিরপুর থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানান নাজিরপুর থানার ওসি মো. মুনিরুল ইসলাম মুনির।

গ্রেফতার টুলু মণ্ডল ওরফে রবিন (১৩) জেলার নাজিরপুর উপজেলার দীর্ঘা ইউনিয়নের চাঁদকাঠী বাজার সংলগ্ন জিলবুনিয়া গ্রামের পংকজ মণ্ডলের ছেলে।

স্কুলছাত্রীর পিতা জানান, গত ১২ আগষ্ট সন্ধ্যায় তার দ্বিতীয় শ্রেণীতে পড়ুয়া মেয়ে স্থানীয় চাঁদকাঠী বাজারের এক প্রাইভেট শিক্ষিকার কাছ থেকে প্রাইভেট পড়ে বাড়িতে ফিরছিলো। এ সময় ধর্ষক টুলু মণ্ডল তাকে অনুসরণ করে।

ওই স্কুলছাত্রী চাঁদকাঠী বাজার সংলগ্ন ব্রীজের কাছের মোকসেদ মাস্টারের ভাড়া দেয়া টিনসেড ভবনের কাছে আসলে টুলু তাকে মুখ চেপে ধরে ওই ঘরের বাথরুমে নিয়ে যায়। এ সময় ওই ঘরের ভাড়াটিয়া নির্মল স্বর্ণকার বাসায় ছিলেন না।

অভিযোগে বলা হয়, বাথরুমে ঢুকিয়ে ওই ছাত্রীর মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করে ওই কিশোর। এ সময় স্কুল ছাত্রী চিৎকার করলে রক্তাক্ত অবস্থায় সেখানে ফেলে রেখে অভিযুক্ত টুলু পালিয়ে যায়। পরে স্কুলছাত্রী বাড়িতে এসে পরিবারের সদস্যদের কাছে বিষয়টি জানালে তারা স্কুলছাত্রীর চিকিৎসার জন্য প্রথমে নাজিরপুর হাসপাতালে এবং সেখান থেকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যায়।

স্কুলছাত্রীর পিতা আরও জানান, এ বিষয়টি জানাজানি হলে একটি মহল বিষয়টি স্থানীয়ভাবে মিমাংসার জন্য চাপ দেওয়ার চেষ্টা করায় থানায় অভিযোগ করতে তাদের বিলম্ব হয়েছে।

নাজিরপুর থানার ওসি মো. মুনিরুল ইসলাম মুনির জানান, ঘটনার সাথে অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। এছাড়া এ ঘটনার সাথে অন্য কেউ জড়িত আছে কিনা তাও তদন্ত করে দেখা হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply