পানিতে ডুবে মৃত্যু: বোনের ১৬ ঘণ্টা পর ভাইয়ের লাশ উদ্ধার

|

ফরিদপুর প্রতিনিধি:

ফরিদপুরের চরভদ্রাসনে বুধবার বিকেলে পানিতে ডুবে নিখোঁজ ভাই-বোনের মধ্যে বোনের লাশ উদ্ধার করা হয়েছে গতকাল। এর ১৬ ঘণ্টা পর বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তার ভাই তামীম (১০) এর লাশ উদ্ধার করা হলো। মর্মান্তিক এই ঘটনায় পুরো এলাকায় শোকাবহ পরিস্থিতি সৃষ্টি হয়েছে।

সদর ইউনিয়নের আব্দুল শিকদারের ডাঙ্গী আমিরের ব্রীজ সংলগ্ন লোহারটেক কোল (ভূবেনশ্বর নদ) হতে তার লাশ উদ্ধার করা হয়। আজ বাদ যোহর আব্দুল শিকদারের ডাঙ্গী মদ্রাসার কবরস্থানে তাদের দাফন করা হয় বলে পরিবারের সদস্যরা জানায়। তারা ডাঙ্গী গ্রামের দুবাই প্রবাসী মো. রাসেল এর সন্তান।

ইউপি চেয়ারম্যান আজাদ খান জানান, ঘটনার দিন টিনের তাফাল যোগে নানা বাড়ী যাবার পথে ঝড়ো বাতাসে তাফাল ডুবে দুই ভাই-বোন নিখোঁজ হয়। ঐদিন সন্ধ্যা ৭টার দিকে তামিমের বোন চরভদ্রাসন পাইলট উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী অমি আক্তার (১৫) এর লাশ উদ্ধার করা হয়। কিন্তু প্রশাসন ও স্থানীয়দের সহায়তায় গভীর রাত পর্যন্ত খোঁজার পরও তামিমকে পাওয়া যায়নি। তামীম স্থানীয় আল হেরা কিন্ডার গার্ডেনের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী। আজ সকাল ১০টার দিকে তামিমের লাশ উদ্ধার করা হয়।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমদাদুল হক তালুকদার জানান, দুই ভাই-বোনের মৃত্যুর ঘটনা মর্মান্তিক। তাদের দাফনের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ হতে ২০ হাজার টাকা সহায়তা দেয়া হয়েছে।









Leave a reply