দুই কিশোরী গণধর্ষণের ঘটনায় গ্রেফতার দুই

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলায় দুই কিশোরী গণধর্ষণের শিকার হয়েছে। ঘটনার সাথে জড়িত দুই যুবককে বুধবার ভোরে অভিযান চালিয়ে গ্রেফতার করেছে পীরগঞ্জ থানা পুলিশ।

গ্রেফতারকৃত আসামীরা হলেন, পীরগঞ্জের সেনুয়া বানিয়া পাড়ার মো: আলতাফুর রহমানের ছেলে নয়ন ইসলাম (২২) ও ভোমরাদহ চিলাছাপা এলাকার মো: ওসমান আলীর ছেলে মো: সবুজ (২০)। মামলার অন্য আসামীরা হলেন- হিরেন চন্দ্র শীল (২৬), ফরিদ হোসেন (২২) ও সেলিম (২২)।

পীরগঞ্জ থানার ওসি তদন্ত খায়রুল আনাম জানান, পূর্ব পরিচয়ের সূত্র ধরে সোমবার বিকালে পীরগঞ্জ উপজেলার সেনুয়া গ্রামের অটো চার্জার চালক নয়ন পার্শ্ববর্তী রানীশংকৈল উপজেলার ভোলাপাড়া গ্রামের দুই কিশোরীকে চাকরি দেয়ার নাম করে তার বাড়িতে দাওয়াত দিয়ে নিয়ে আসে। এরপর নয়ন তাদের চিপস্ ও পানীয় জুস এর সাথে ঘুমের ঔষধ মিশিয়ে খেতে দেয়। এসব খাওয়ার পর ওই দুই কিশোরীর মধ্যে ঘুম ঘুম ভাব হলে নয়নসহ আরও ৫ জন মিলে প্রথমে বাড়িতে এবং পরে আখক্ষেতে নিয়ে ঐ দুই কিশোরীকে কয়েক দফায় ধর্ষণ করে।

ঘটনা জানাজানি হলে মঙ্গলবার রাতে গণধর্ষণের শিকার এক কিশোরীর পিতা বাদি হয়ে পীরগঞ্জ থানায় ৫ জনের বিরুদ্ধে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

মামলার পর পুলিশ আজ বুধবার ভোরে বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে নয়ন ও সবুজ আলী নামে দুইজনকে গ্রেফতার করে। বাকী আসামীদের ধরতে চেষ্টা চলছে বলে জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply