আখাউড়ায় ৭ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ

|

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মঙ্গলবার সকালে মতিউর রহমান মুক্তো মিয়া (৬৫) নামে এক ব্যক্তিকে অভিযুক্ত করে আখাউড়া থানায় ধর্ষণ চেষ্টার অভিযোগ দায়ের করা হয়েছে।

শিশুটির পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের সীমান্তঘেষা হীরাপুর গ্রামে শিশুটি তার মামার বাড়ি থেকে স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশুনা করে। গত ১৫ জুলাই সকালে প্রতিবেশী মিয়াবাড়ির সামনে বসে খেলা করছিল ওই শিশুটি। এ সময় মিয়াবাড়ির বাসিন্দা
মতিউর রহমান মুক্তো মিয়া তাকে একা পেয়ে মজা খাওয়ানোর লোভ দেখিয়ে ফুসলিয়ে পাশের পরিত্যক্ত একটি ঘরে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণের চেষ্টা করলে শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে মুক্তো মিয়া পালিয়ে যান।

শিশুটির মা বলেন, ‘এ ঘটনায় গ্রাম্য সালিসের মাধ্যমে বিষয়টি মীমাংসা করার জন্য চারপাশ থেকে চাপ আসছে। কিন্তু আমি সেটা করব না। আমার সন্তানের সঙ্গে যে ব্যক্তি এমন আচরণ করল, তার আইনগত বিচার করা ছাড়া শান্তি পাব না।’

আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী যমুনা টেলিভিশনকে বলেন, এ ঘটনায় শিশুটির মামা নাসির মিয়া থানায় অভিযোগ দায়ের করেছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইউএইস/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply