আঘাতজনিত কারণেই তিন কিশোরের মৃত্যু

|

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে আঘাতজনিত কারণেই তিন কিশোরের মৃত্যু হয়েছে বলে ময়নাতদন্ত প্রতিবেদনে বলা হয়েছে। যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. দিলিপ কুমার রায় বলেছেন, তাদের পায়ে, পিঠে ও মাথায় আঘাতের চিহ্ন আছে। প্রতিবেদনটি যশোরের সিভিল সার্জনের কাছে পাঠানো হয়েছে।

সিভিল সার্জন ডা. শেখ আবু শাহীন বলেন, হাসপাতাল থেকে ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর তা যশোরের পুলিশ সুপারের কাছে পাঠিয়ে দেয়া হয়।

গত বৃহস্পতিবার যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে বন্দি থাকা তিন কিশোর পারভেজ হাসান রাব্বি (১৮), রাসেল সুজন (১৮) ও নাইম হোসেন (১৭) নিহত হয়। আহত হয় আরও ১৫ কিশোর। কেন্দ্র কর্তৃপক্ষ প্রথমে বিষয়টি কিশোরদের দুই গ্রুপের মারামারি বলে বলে ধামাচাপা দেয়ার চেষ্টা করে। কিন্তু পরে আহতদের বক্তব্য ও পুলিশের তদন্তে বেরিয়ে আসতে থাকে যে, কেন্দ্রের কর্মকর্তা-কর্মচারীদের নির্মম পিটুনিতেই ওই ঘটনা ঘটে।

এদিকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রের তত্ত্বাবধায়ক আব্দুল্লাহ আল মাসুদ গ্রেফতার ও সাময়িক বরখাস্ত হওয়ায় ওই পদে সমাজসেবা অধিদপ্তরের আঞ্চলিক প্রশিক্ষণ কেন্দ্র খুলনার সহকারি পরিচালক জাকির হোসেনকে নিযুক্ত করা হয়েছে। ইতোমধ্যে তিনি সেখানে যোগদান করেছেন বলে যশোর সমাজ সেবা কার্যালয় থেকে জানানো হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply