বন্দি ৮ কিশোর শ্যোন অ্যারেস্ট, ৫ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদে আবেদন

|

স্টাফ রিপোর্টার, যশোর:

যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে তিন কিশোর হত্যায় অভিযুক্ত আট বন্দি কিশোরকে গ্রেফতার দেখানো হয়েছে। এই আটজনই কিশোর উন্নয়ন কেন্দ্রে হত্যা-ধর্ষণসহ গুরুতর নানা অপরাধে অন্তরীণ। মামলার তদন্ত কর্মকর্তা যশোররে চাঁচড়া ফাঁড়ির ইনচার্জ রকিবুজ্জামান বন্দি থাকা আট কিশোরকে শ্যোন অ্যারেস্টের জন্য রোববার আদালতে আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন।

গ্রেফতারকৃতরা হলো গাইবান্ধা সদর উপজেলার চৌদ্দকুড়িসিং বানপাড়া গ্রামের খলিলুর রহমান তুহিন, নাটোরের সিংড়া উপজেলার জোড়মল্লিক গ্রামের হুমাইদ হোসেন, পাবনা বেড়া উপজেলার সন্ন্যাসপাড়ার ইমরান হোসেন, রাজশাহীর মতিহার উপজেলার কাজলা গ্রামের শিমুল, পাবনা বেড়া উপজেলার সন্ন্যাসপাড়ার মনোয়ার হোসেন, কুড়িগ্রাম সদর উপজেলার চাপুভেলা গ্রামের রিফাত আহমেদ, নাটোর সদর উপজেলার তালারদিয়া গ্রামের মোহাম্মাদ আলী।

এদিকে এ ঘটনায় সমাজকল্যাণ মন্ত্রণালয় তিন সদস্য বিশিষ্ট যে কমিটি গঠন করেছে তারাও যশোরে কাজ শুরু করেছে। এই দলের প্রধান যশোরের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আবুল লাইছ জানান, ঘটনার বিস্তারিত জানতে কারাগারে আটক শিশু উন্নয়ন কেন্দ্রের পাঁচ কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ করবেন। এ জন্য তারা আজ আদালতে আবেদন করেছেন। আদালত অনুমতি দিলে জিজ্ঞাসাবাদ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply