নওগাঁ ফায়ার সার্ভিস কোয়ার্টারে বহিরাগত রাখার অভিযোগ

|

নিজস্ব প্রতিবেদক:

নওগাঁ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ষ্টেশনের কোয়ার্টারে বিধি বহির্ভূতভাবে বহিরাগতদের আশ্রয় দেয়ার অভিযোগ পাওয়া গেছে কর্মকর্তাদের বিরুদ্ধে।

ঘটনা জানতে পেয়ে সিনিয়র ষ্টেশন অফিসার শফিউল ইসলামকে কৈফিয়ত তলব করেছেন উপসহকারী পরিচালক (ডিএডি) একেএম মুরশেদ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে একেএম মুরশেদ জানান, করোনাভাইরাস মহামারির মধ্যেই ষ্টেশন অফিসার বিধি বহির্ভূতভাবে বেশ কয়েকজন যুবককে ষ্টেশন কোয়ার্টারে আশ্রয় দেন। যুবকরা রাত্রী যাপনও করেন। বিষয়টি মৌখিকভাবেও জানাননি সিনিয়র ষ্টেশন অফিসার।

এদিকে করোনা মহামারির মধ্যে যুবকরা কোয়ার্টারে থাকার ঘটনা জানাজানি হলে সেখানে বসবাসরত অন্যন্যদের মধ্যে ভীতি সৃষ্টি হয়। যুবকরা কোয়ার্টার ছেড়ে যাওয়ার পর ঘটনা জানাজানি হয়। কিন্তু এ নিয়ে বেশ কয়েকদিন ধরেই আলোচনা সমালোচনা চলছে। এ নিয়ে অন্যান্য বসবাসকারীদের মাঝে অসন্তোষ বিরাজ করছে।

এক পর্যায়ে উপসহকারী পরিচালক (ডিএডি) একেএম মুরশেদ লিখিতভাবে সিনিয়র ষ্টেশন অফিসার শফিউল ইসলামকে কৈফিয়ত তলব করেন। তবে কৈফিয়তের এখনও জবাব দেননি শফিউল ইসলাম। তবে জবাব সন্তোষজনক না হলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে জানান একেএম মুরশেদ।

এ বিষয়ে সিনিয়র ষ্টেশন অফিসার শফিউল ইসলাম জানান, বহিরাগত কাউকে তিনি আশ্রয় দেননি। অন্যকেউ কেউ আশ্রয় দিয়ে থাকতে পারে। তার বিরুদ্ধে করা অভিযোগ সত্য নয়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply